ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন জয় চৌধুরী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন জয় চৌধুরী  জয় ও মাহি

ঢাকা: একসঙ্গে সিনেমা না করলেও চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে প্রায়ই মাহিয়া মাহিকে দেখা যায়। দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বলে দাবি করেন তারা।

তবে এরই মধ্যে গুঞ্জন রটেছে তারা প্রেমের সম্পর্কে রয়েছেন।

সম্প্রতি এক বেসরকারি টেলিভিশনের একটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায়। এরপর থেকেই এই গুঞ্জন চাউর হয়।

সেখানে জয় বলেছিলেন, খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালোভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মধ্যে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের গভীরতা অনেক।

অন্যদিকে মাহি বলেছেন, জয়ের সঙ্গে অল্প সময়েই আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছে। ওর সঙ্গে ২০১৯ থেকেই আমার বেশ ভালো সম্পর্ক। কিন্তু গোপন রেখেছিলাম। কারণ, যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

তাদের এই বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় নতুন আলোচনা। এ নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন মাহিয়া মাহি।

তাদের দুজনের মধ্যে প্রেম আছে কিনা, সেসব বিষয় পরিষ্কার করেছেন জয়ও। তিনি বলেন, মাহির সঙ্গে আমার প্রেম-ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমি, মাহিসহ যারা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। এতে আমার পরিবার থেকে কোনো সমস্যা নেই। আমাদের এমন কোনো সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা-চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।

সম্প্রতি রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর পুরোদমে কাজে ফেরার ঘোষণা দেন মাহিয়া মাহি। ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খানের ‘রাজকুমার’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।  

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এনএটি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।