ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

পোস্টারেই আলোচনায়, রোজ ‘দেয়ালের দেশ’র একাধিক শো হাউজফুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
পোস্টারেই আলোচনায়, রোজ ‘দেয়ালের দেশ’র একাধিক শো হাউজফুল দেয়ালের দেশ

ঈদুল ফিতরে ঢালিউডে সিনেমা মুক্তি সংখ্যার দিক থেকে রেকর্ড গড়েছে। দেশের দুই শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ১১টি সিনেমা।

এ ছাড়া দেশের সর্ববৃহৎ মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় প্রদর্শিত হচ্ছে আটটি বাংলা সিনেমা। এই আট সিনেমার মধ্যে মাল্টিপ্লেক্সে সবচেয়ে বেশি শো পেয়েছে মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’। সিনেপ্লেক্সের সব শাখা মিলিয়ে প্রতিদিন এর ১৭টি শো প্রদর্শন শুরু করে।

সিনেপ্লেক্সে কর্তৃপক্ষ জানান, টিজার ও ট্রেলারে দেয়ালের দেশের হাইপ ভালো দেখেই বেশি শো দেওয়া হয়। সিনেপ্লেক্সের ঢাকার শাখাগুলোতে এখন অব্দি রোজ সিনেমাটির একাধিক শো হাউজফুল যাচ্ছিল। প্রতিষ্ঠানটির ওয়েব সাইটেও সেই প্রমাণ বিদ্যমান রয়েছে।

সাধারণ দর্শক থেকে শুরু করে চলচ্চিত্রের মানুষরাও এই সিনেমা দেখে তাদের সামাজিকমাধ্যম ওয়ালে মন খুলে ভালোলাগা প্রকাশ করছেন। নির্মাতা থেকে শুরু করে কলাকুশলীদের প্রশংসায় পঞ্চমুখ।

সিনেপ্লেক্সের ওয়েব সাইটে দেখা যায় অগ্রিম টিকিট বিক্রিতে এগিয়েই রয়েছে দেয়ালের দেশ। বিষয়টি নিয়ে সিনেমাটির পরিচালক মিশুক মনি জানান, কে কততম এসব নিয়ে চিন্তা করছি না। আমার প্রথম সিনেমা সুতরাং সকল প্রথমের অনুভূতি অদ্ভুত হয়। আমার চিন্তা ছিল ঈদের আমেজে 'দেয়ালের দেশ' এর মত গল্প নির্ভর শান্ত সিনেমা দর্শক দেখবে? যদি দেখেও তবে কোন ব্যক্তি প্রথম টিকেট কাটবেন? কে প্রথমে হলে প্রবেশ করবে? কোন সীটে বসবেন? আমার সিনেমা দর্শক দেখছে এটাই আমার ভালো লাগার।

তিনি আরও বলেন, সিনেমা দেখা শেষে এত এত মানুষ এত এত ভাললাগা প্রকাশ করছেন এবং পুরো প্রসেসটাই অর্গানিক। যা আমার জন্য বড় পাওয়া। আর সিনেপ্লেক্সে কোন সিনেমার কত টিকেট বিক্রি হচ্ছে তা তো ওয়েব সাইটেই দৃশ্যমান। এখানে তো লুকোচুরির  কিছু নেই। তবে দেয়ালের দেশ দর্শক না দেখলে তো দিনে একাধিক শোর অগ্রিম টিকে সোল্ড আউট হতো না।

ঈদের আগে পোস্টার প্রকাশের পর থেকেই সিনেমাটি নিয়ে বেশ আলোচনা ছিল। সিনেমার টিজার, ট্রেলার ও গান প্রকাশের পর সেই আলোচনা প্রাণ পায় আরও।

টিজার-পোস্টারে যেমন মুগ্ধতা ছড়িয়েছিল সিনেমাটি, ঠিক তেমনই প্রকাশিত প্রথম গান থেকেও চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। শনিবার বিকেলেই প্রকাশিত হয়েছে গানটি, যার শিরোনাম ‘বেঁচে যাওয়া ভালোবাসা’। রোহিত সাধু খাঁনের কথায় গানের সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী, গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি। এই গানের সঙ্গে রাজ-বুবলীর রসায়ন জমে ক্ষীর।

‘দেয়ালের দেশ’ সিনেমাতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।