ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদে শাকিব খানের ‘সেঞ্চুরি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
ঈদে শাকিব খানের ‘সেঞ্চুরি’

সেঞ্চুরি হাঁকালেন শাকিব খান। সেটা ক্রিকেটের মাঠে নয়; অবশ্যই রূপালি পর্দায়।

 

এবারের ঈদে একাধিক নতুন সিনেমা মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহে, সিনেপ্লেক্সে ও ব্লকবাস্টারে চলছে ‘রাজকুমার’, ‘দেয়ালের দেশ’, ‘কাজলরেখা, ‘ওমর’, ‘মোনা-জ্বীন ২’, ‘লিপস্টিক’, ‘গ্রিন কার্ড’, ‘সোনার চর’সহ আরও কয়েকটি সিনেমা।  

তবে এদের মধ্যে রাজত্ব করছে শাকিব খানের ‘রাজকুমার’। শাকিব খান ও মার্কিন নায়িকা কোর্টনি কফি অভিনীত  নতুন সিনেমাটি ঈদে মুক্তি পেয়েছে ১২৭টি সিনেমা হলে। হল পাওয়ার বিচারে সব নায়কদের ভেতর একমাত্র সেঞ্চুরি শাকিব খানেরই।  

সেঞ্চুরি হল পাওয়া শাকিবের রাজকুমার বাকিদের চেয়ে যে অনেক এগিয়ে, এটা বেশ পরিষ্কার।

জাজ মাল্টিমিডিয়া পরিবেশনার দায়িত্ব পেয়েছে ‘জ্বীন ২’, ‘কাজলরেখা’ ও ‘গ্রিন কার্ড’ সিনেমার। এই সিনেমাগুলো মুক্তির জন্য পাচ্ছে না বেশি পরিমাণে সিঙ্গেল স্ক্রিন।  

তবে স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, লায়ন সিনেমাসসহ মাল্টিপ্লেক্সগুলোতে একাধিক শো থাকছে। প্রযোজনা প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস পরিবেশন করছে ‘ওমর’ ও ‘আহারে জীবন’ সিনেমা দুটি।

বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দিন সংবাদমাধ্যমকে বলেন, ‘এবারের ঈদে ২০০টির কাছাকাছি হল চালু হতে পারে। ৬০টি হল নিয়মিত বাকি ১২০টির মতো সিঙ্গেল হল ঈদ উপলক্ষে চালু হতে যাচ্ছে। আজও কয়েকটি হল রেডি হয়েছে বলে সংবাদ পেয়েছি। ’

উল্লেখ্য, দেশে হলসংখ্যা বেশি না। তবুও এবারের ঈদে ১৬টি ছবি মুক্তি দেওয়ার ঘোষণা এসেছিল। তবে ঈদ আসতে আসতে অনেকেই সরে গেছেন আগের অবস্থান থেকে। এরমধ্যে ‘ডেডবডি’ ছবির পরিচালক ইকবাল গণমাধ্যমকে জানিয়েছেন ঈদের দুই সপ্তাহ পর তারা সিনেমাটি মুক্তি দেবেন।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।