ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফার্স্টলুক প্রকাশ, আনমনে তাকিয়ে ‘রাজকুমার’ শাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
ফার্স্টলুক প্রকাশ, আনমনে তাকিয়ে ‘রাজকুমার’ শাকিব

আগামী ২৮ মার্চ ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন। ওইদিন বুর্জ খলিফায় তার অভিনীত ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন করা হবে।

বিষয়টি জানান সিনেমার প্রযোজক আরশাদ আদনান।

এর আগে শনিবার (২৩ মার্চ) প্রকাশ করা হলো সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে দেখা যাচ্ছে লম্বা চুলের এক অন্য রকম শাকিব খান আনমনে তাকিয়ে আছেন। সেখানে স্থান পেয়েছে যুক্তরাষ্ট্রের স্ট্যাচু অব লিবার্টি।

আসন্ন ঈদে মুক্তি পাবে ‘রাজকুমার’। শুধু বাংলাদেশ নয়, সিনেমাটি যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ‘রাজকুমার’ মুক্তি দেওয়া হবে। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটির প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়া।  

পরিচালক হিমেল আশরাফ বলেন, আমরা সিনেমাটির ফার্স্টলুক আজকে দিলাম। ধীরে ধীরে গান ট্রেলার-টিজার ছাড়ব। আশা করছি, দর্শকরা উপভোগ করবেন সব কিছুই।  

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং নিউ ইয়র্কে দীর্ঘ সময় নিয়ে সিনেমাটির শুটিং হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।