ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতির বনভোজনে দাওয়াত না পেয়ে যা বললেন জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
শিল্পী সমিতির বনভোজনে দাওয়াত না পেয়ে যা বললেন জায়েদ খান জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে টানা চার বছর দায়িত্ব পালন করেছেন জায়েদ খান। ক্ষমতার পালা বদলের পর এখন তিনি অনেকটাই এফডিসি বিমুখী।

সবশেষ সমিতির আয়োজনে বার্ষিক বনভোজনেও পাননি দাওয়াত। নির্বাচিত সাধারণ সম্পাদক হয়েও দাওয়াত না পাওয়ায় অবাক হয়েছেন বলে জানালেন এই অভিনেতা।

জায়েদ খান বলেন, আমি তিন তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদক। অথচ শিল্পী সমিতির পিকনিকে আমাকে কোনো কার্ড পাঠানো হয়নি। এমনকি কেউ ফোন দিয়েও পিকনিকের বিষয়ে আমাকে বলেনি। বিষয়টি সংকীর্ণ মানসিকতার পরিচয় দেয় বর্তমান কমিটির।

এই অভিনেতা বিষয়টিকে সমিতির নেতাদের ব্যর্থতা বলেও দাবি করলেন। তার ভাষ্য, যদিও এই কমিটি গত দুই বছর ধরে কোনো কাজ করেনি। একটা পিকনিক আয়োজন করেছে, সেখানেও আমাকে কার্ড পাঠাতে পারত। সেটা করেনি তারা। এটাকে তাদের ব্যর্থতা বলব আমি।

এদিকে, শনিবার (২ মার্চ) ঢাকার অদূরে আশুলিয়ার পিয়াংকা শুটিং হাউজে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হচ্ছে। সামাজিকমাধ্যমে অনেকেই নানা অনিয়মের অভিযোগ তুলেছেন। বর্তমান সমিতির নেতাদের উপস্থিত না হওয়া নিয়েও সমালোচনা করেছেন অনেকে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।