ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডিভোর্সের কথা গোপন করে স্ত্রীর সঙ্গে প্রযোজকের প্রতারণা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
ডিভোর্সের কথা গোপন করে স্ত্রীর সঙ্গে প্রযোজকের প্রতারণা  সারোয়ার জাহান

কাজল আরেফিন অমি পরিচালিত ‘মিসিং’, তপু খান পরিচালিত ‘শেষ ভালোবাসা’, মাবরুর রশিদ বান্নাহর ‘জীবন’সহ উল্লেখযোগ্য কিছু নাটকের প্রযোজক সারোয়ার জাহান। তার নামে ধর্ষণের অভিযোগ এনেছেন তারই সাবেক স্ত্রী রুকাইয়া তাহসিনা।

এ প্রেক্ষিতে বাদী হয়ে চলতি বছরের ২৩ জানুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯ -এ মামলা করেছেন তিনি। মামলা নং ২৫/২৪।

সারোয়ার জাহানের নামে রুকাইয়া তাহসিনা নারী-ও-শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় মামলা করেছেন। পিটিশন মামলা নং ২০২৪।

মামলার আরজিতে বলা হয়, ২০১২ সালে বিয়ে হয় সারোয়ার জাহান ও রুকাইয়া তাহসিনার। তাদের ঘরে দুই সন্তানও রয়েছে।
২০২৩ সালের ১৭ ও ১৮ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলে আহিল সারোয়ারের ক্যান্সারের চিকিৎসা চলাকালীন রাত্রিযাপনকালে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান সাবেক স্বামী। সন্তানের অসুস্থতার জন্য মানসিকভাবে বিপর্যস্ত থাকায় সারোয়ারের ডাকে সাড়া না দিলে জোরপূর্বক রুজাইয়া তাহসিনার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন অভিযুক্ত সারোয়ার।  

এরইমধ্যে প্রযোজক ও ব্যবসায়ী সারোয়ার জাহান চলতি বছরের ১০ জানুয়ারি জানান, তিনি ২০২৩ সালের ৫ নভেম্বর রুকাইয়া তাহসিনাকে ডিভোর্স দিয়েছেন। তখন আসামি সারোয়ার জাহানকে তালাক প্রত্যাহারের অনুরোধ জানালেও তিনি রাজি হননি। সন্তানদের দোহাই দিলেও সারোয়ার সংসার রক্ষা করতে রাজি হননি।

বাধ্য হয়ে তালাকের বিষয় গোপন করে শারীরিক সম্পর্ক করা নারী-ও-শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় সারোয়ারের নামে মামলা করেন রুকাইয়া তাহসিনা। অভিযুক্তের নামে উপযুক্ত শাস্তি দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার চেয়েছেন তিনি।  

এদিকে, গেল বছরের ২১ অক্টোবর সারোয়ার জাহান বাদী হয়ে আদালতে তার সাবেক স্ত্রীর নামে একটি জালিয়াতির মামলা করেন। সেই মামলা থেকে এরইমধ্যে অব্যাহতি পেয়েছেন রুকাইয়া তাহসিনা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।