ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তানজিবের গানের মডেল হাবিব ওয়াহিদ ঘরণী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
তানজিবের গানের মডেল হাবিব ওয়াহিদ ঘরণী তানজিব সারোয়ার-আফসানা চৌধুরী সিফা

এই সময়ের জনপ্রিয় গায়ক সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার। বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের শ্রোতা-দর্শকদের মাঝে হয়েছেন বেশ জনপ্রিয়।

তার অন্যতম জনপ্রিয় গান ‘মেঘমিলনে’। এই গান দিয়েই ক্যারিয়ারে পরিচিতি পান তিনি।

এবার নতুন গান নিয়ে আসছেন হালের জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। গানের শিরোনাম ‘বন্ধুয়ারে’।

‘‘গভীর প্রেম একে অন্যকে অন্যরকম এক মায়াজালে বন্দি করে রাখে। মিলেমিশে একাকার হয়ে যায় দু’জন দু’জনার। প্রিয়জনের সঙ্গ মন ভালো করে দিতে পারে নিমিশেই। দিশেহারা জীবন যেন গুছিয়ে নিতে ইচ্ছে করে। অদ্ভুত এক ঘোরলাগা মোহ লেপ্টে থাকে মনের পুরো পৃষ্ঠা জুড়ে। আর এই  মোহ চোখের ঘুম কেড়ে নিয়ে শুধু প্রিয়জনের ভালোবাসাতেই ডুবিয়ে রাখে সারাক্ষণ। ’’ প্রেমিক মনের এরকম এলোমেলো সব ভাবনা নিয়ে তানজিব সারোয়ারের ‘বন্ধুয়ারে’।

‘বন্ধুয়ারে বন্ধুয়া কি মোহে জড়াইলা/ চোখে আর ঘুম ধরে না’ এমন কথামালায় গানটির গীতিকবিতা সাজিয়ে তাতে সুর ও কণ্ঠ দিয়েছেন তানজিব সারোয়ার নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

কক্সবাজারের জিরো পয়েন্টের একাধিক লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। ভিডিওতে অংশ নিয়েছেন তানজিব সারোয়ার নিজেই। তার সঙ্গে দেখা যাবে মডেল আফসানা চৌধুরী সিফাকে। যিনি জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের ঘরণী।   

গানটির অডিও এবং ভিডিও প্রসঙ্গে তানজিব বলেন, আমি বরাবরই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ম ও সময় নিয়ে একটি গান করার চেষ্টা করি। তাই আমার দৃঢ় বিশ্বস যে গানটি শ্রোতাদের হৃদয়ে দাগ কেটে যাবে। আর গানটির ভিডিওতে দর্শক-শ্রোতা আমাকে পাবে নতুন রুপে। গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে।

আগামী ০২ মার্চ (শনিবার) তাদের প্রকাশ করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।