ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্যাডমিন্টন খেলোয়াড়কে বিয়ে করছেন তাপসী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
ব্যাডমিন্টন খেলোয়াড়কে বিয়ে করছেন তাপসী

বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।  

জানা গেছে, দীর্ঘ ১০ বছরের প্রেম অধ্যায় পেরিয়ে প্রেমিক, ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়েকে বিয়ে করছেন।

 

তাপসীর বিয়েতে সানাইয়ের পাশাপাশি পাশ্চাত্য সংগীতের সুর শোনা যাবে বোধ হয়। কারণ, পাত্র ভিনদেশি। ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা।

মার্চের শেষের দিকেই তাপসী আর ম্যাথিয়াসের চার হাত এক হবে বলে শোনা যাচ্ছে। পাত্র বিদেশি হলেও দেশের মাটিতে বিয়ে করতে চলেছেন তাপসী। আর এ ক্ষেত্রে তিনি বলিউড নায়িকাদের পথ ধরে হাঁটতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

রাজস্থানের উদয়পুর শহরে তাপসী আর ম্যাথিয়াসের বিয়ের আসর বসবে। তবে তাদের বিয়েতে সে রকম কোনো আড়ম্বর হবে না। এই যুগল বিটাউনের চাকচিক্যের বাইরে গিয়ে ঘরোয়াভাবে নাকি বিয়ে করবেন। শিখ ও খ্রিষ্টান দুই রীতি মেনে তারা বিয়ে করবেন। কারণ, পাত্রী শিখ পরিবারের কন্যা আর পাত্র ক্যাথলিক।

তাপসীকে সবশেষ বড় পর্দায় দেখা গিয়েছিল ‘ডানকি’ সিনপমায় শাহরুখ খানের নায়িকা হিসেবে। বর্তমানে অক্ষয় কুমারের সঙ্গে ‘খেল খেল মে’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। এছাড়া তার হাতে রয়েছে ‘ওহ লাড়কি হ্যায় কাহাঁ’, ‘ফির আয়ি হাসিনা দিলরুবা’ নামের দুটি সিনেমা।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad