ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অরাজকতার মধ্যে যাব না’ শিল্পী সমিতি নির্বাচন প্রসঙ্গে রোজিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
‘অরাজকতার মধ্যে যাব না’ শিল্পী সমিতি নির্বাচন প্রসঙ্গে রোজিনা চিত্রনায়িকা রোজিনা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষের দিকে। ফেব্রুয়ারিতে তফসিল, এর কয়েকদিন পরেই ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন।

সেই লক্ষ্যে বর্তমান এবং সাবেক শিল্পী নেতারা ব্যস্ত প্যানেল গোছাতে।

বর্তমান মেয়াদে নির্বাচিত হয়েও শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছিলেন চিত্রনায়িকা রোজিনা।

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন করে ভাবনা আছে কিনা জানতে চাইলে কিংবদন্তি এই অভিনেত্রী বলেন, এ ধরনের অরাজকতার মধ্যে যেতে চাই না। এ রকম আমি কখনোই ফেস করিনি। এগুলো ফেস করতে আর কখনোই যাবো না। আমি চলচ্চিত্রের মানুষ তাই চাই আমাদের চলচ্চিত্রের মঙ্গল ও শিল্পীদের ভালো। কখনো যদি ভালো লোক নির্বাচনে আসে এবং সে রকম পরিবেশ তৈরি হয় সেখানে আমি সাপোর্ট দেব। কিন্তু এ ধরণের অরাজকতার মধ্যে আর কখনও যাব না।

রোজিনা আরও বলেন, ভালো পরিবেশ তৈরি ও শিল্পীদের জন্য কাজ করতে চায় এমন কেউ আসলে সেক্ষেত্রে দেখা যেতে পারে। মাঝে মাঝে কাজের জন্য এফডিসি যাই তখন দেখি শিল্পী সমিতিতে একটি লোকও নেই, পাতা পড়ে থাকে, বাতি নেই, আলো জ্বলে না।

আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচনে লড়বেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ প্রসঙ্গে রোজিনা বলেন, তিনি অনেক বড় মনের মানুষ। সংগঠন চালাতে পারবে। শিল্পীদের সবসময় সহযোগিতা করে। তার মতো লোকই সংগঠনে দরকার। তিনি সমিতির প্রধান হলে আরও সহযোগিতা করবে।

তার প্যানেলে আপনাকে ডাকা হলে দেখা যাবে কী? জবাবে তিনি বলেন, আমি ভেবে দেখব। অরাজকতা না থাকলে আমার আপত্তি নেই। তবে দ্বন্ধের মধ্যে আমি আর নেই।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।