ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এর আগে এত অসহায় লাগেনি: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এর আগে এত অসহায় লাগেনি: পরীমণি

বর্তমানে ছেলে রাজ্যের চিকিৎসার জন্য ভারতে আছেন চিত্রনায়িকা পরীমণি। কয়েক দিন আগে বরিশাল থেকে ফেরার পথে রাস্তার ধার থেকে কেনা ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমণি ও তার ছেলে রাজ্য।

পরীমণি কিছুটা সুস্থ হলেও রাজ্য অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য ভারতে যান অভিনেত্রী।

সেখান থেকে একজন মায়ের অসহায়ত্বের কথা ফেসবুকে তুলে ধরেন পরীমণি।

কলকাতার অ্যাপোলো হাসপাতাল থেকে বৃহস্পতিবার মধ্যরাতে পরীমণি লেখেন, ‘নিজেকে এর আগে এত অসহায় লাগেনি। ’

পরীমণির পোস্ট থেকেই বোঝা যায়, ছেলে রাজ্য এখনও অসুস্থ। আর সন্তানের অসুস্থায় যেন প্রকাশ পেয়েছে মায়ের অসহায়ত্ব। তাই তিনি সাহায্য চেয়েছেন স্রষ্টার। পোস্টে তিনি আরও লেখেছেন, ‘আল্লাহ সহায়’।  

রাজ্যকে নিয়ে পরীমণির ভারত যাত্রার বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা চয়নিকা চৌধুরী। সামাজিকমাধ্যমে চয়নিকা লেখেন, হাসপাতাল থেকে ছেলের চিকিৎসার জন্য সরাসরি কলকাতার পথে পরীমণি। পদ্ম (পরীর ছেলে) খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্তু কিছুই করার নেই।

সকলের কাছে দোয়া চেয়ে চয়নিকা চৌধুরী লেখেন, আপনারা সবাই পদ্মর জন্য, পরীর জন্য দোয়া বা প্রার্থনা করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।

এদিকে গেল ১২ জানুয়ারি থেকে পরীমণির ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার শেষ অংশের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। তবে নায়িকার অসুস্থতার কারণে শুটিং তারিখ পরিবর্তন হয়েছে।

এই সিনেমার মাধ্যমেই ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রেজা ঘটক। এতে পরীর সহশিল্পী চিত্রনায়ক সাইমন সাদিক।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।