ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অসুস্থ ছেলের চিকিৎসার জন্য ভারতে পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
অসুস্থ ছেলের চিকিৎসার জন্য ভারতে পরীমণি

গেল সপ্তাহে নানাবাড়ি বরিশাল থেকে ফেরার পথে রাস্তায় ফলের দোকানের ফল খেয়ে সন্তান ও বাসার কয়েকজনসহ অসুস্থ হয়ে পড়েন নায়িকা পরীমণি। এরপর থেকে ছেলে রাজ্য ও তিনি চিকিৎসাধীন ছিলেন একটি বেসরকারি হাসপাতালে।

ফেসবুকে ১৪ জানুয়ারি এক স্ট্যাটাসে এ খবর জানিয়েছেন পরী নিজেই। ওই সময় এই অভিনেত্রী জানিয়েছিলেন, অসুস্থ অন্যরা খানিক সুস্থ হলেও রাজ্যর শরীর ক্রমাগত খারাপ হচ্ছিল।

এবার জানা গেল, উন্নত চিকিৎসার জন্য একমাত্র সন্তানকে নিয়ে ভারতে গেছেন পরীমণি। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

পরীমণি ও রাজ্যকে বিমান বন্দরে বিদায় জানিয়েছেন তিনি। ফিরে এসে নির্মাতা চয়নিকা ফেসবুকে লেখেন, এভারকেয়ার হাসপাতালে টানা ৭ দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমণি। পদ্ম (রাজ্য) খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই।

সবার কাছে দোয়া চেয়ে চয়নিকা লেখেন, আপনারা সবাই পদ্ম (রাজ্য) ও পরীর জন্যে দোয়া করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।

এদিকে গেল শুক্রবার (১২ জানুয়ারি) থেকে পরীমণির ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার শেষ অংশের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। তবে নায়িকার অসুস্থতার কারণে শুটিং তারিখ পরিবর্তন হয়েছে।

এই সিনেমার মাধ্যমেই ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রেজা ঘটক। এতে পরীর সহশিল্পী চিত্রনায়ক সাইমন সাদিক।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।