ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ওমরাহ করে এসেই ভোট দিয়ে যা বললেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ওমরাহ করে এসেই ভোট দিয়ে যা বললেন শাকিব খান

‘প্রতিটি মানুষের ভোট দেওয়া উচিৎ, যারা ভোটার হয়েছেন। কারণ, একটি ভোট কিন্তু অনেক মূল্যবান।

দেশের উন্নয়ন ও আমাদের উন্নয়নের জন্য সবাই ভোট দেব। আমরা ভোটের ভাষায় কথা বলব। ৫ বছর পরপর এই সুযোগটা আসে। আমার মতো প্রতিটি সাধারণ মানুষকে বলব আসুন ভোট দিন। স্বতঃস্ফূর্ত ভোটারদের অংশ গ্রহণে ভোট হচ্ছে। ’ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ শেষে এমনটাই বললেন দেশসেরা নায়ক শাকিব খান।

পবিত্র ওমরাহ হজ পালন করতে সম্প্রতি সৌদি আরবে গিয়েছিলেন শাকিব। গত ২ জানুয়ারি ঢাকা ছাড়েন তিনি। তবে ওমরা শেষে রোববার (০৭ জানুয়ারি) দুপুরে ঢাকায় নামেন তিনি। নেমেই মা রেজিয়া বেগমকে সঙ্গে নিয়ে ভোট দিতে যান জনপ্রিয় এই অভিনেতা।

এসময় শাকিব আরও বলেন, আমাদের বাংলাদেশের জন্য আজকের দিনটা স্পেশাল। আমাদের মতো যারা সাধারণ মানুষ আছেন তাদের আজ উৎসবের দিন। ভোটের যে অধিকার, ক্ষমতা সেটি প্রয়োগের দিন। ভোটের মাধ্যমে আমাদের লিডার নির্বাচিত করব। যে আমাদের উন্নয়নের জন্য কাজ করবে। দেশের জন্য কাজ করবে। ভোট দিতে পেরে খুবই ভালো লাগছে। আমি গতবারও আম্মাকে নিয়ে এসেছি। এবারও এলাম। বাবা সকাল বেলা তার বন্ধুদের নিয়ে আনন্দের সঙ্গে ভোট দিয়ে যায়। আমি সবসময় আম্মাকে নিয়েই আসি। তার সঙ্গে আসতে ভালো লাগে।

শাকিব খান ঢাকা ১৭ আসনের ভোটার। এ নায়ক রাজধানীর গুলশানের বাসিন্দা। বিগত দিনে জাতীয় সংসদ নির্বাচনে মাকে নিয়ে গুলশান মডেল স্কুল কেন্দ্রে ভোট দিতে গিয়েছিলেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।