ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

চিৎকার করে বাবাকে ডাকি, সাড়া দেন না: চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
চিৎকার করে বাবাকে ডাকি, সাড়া দেন না: চঞ্চল চৌধুরী

প্রায়ই বাবা-মাকে নিয়ে হৃদয় ছুঁয়ে যাওয়া মতো কথা সামাজিকমাধ্যমে তুলে ধরেন দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তার এসব লেখা অনুরাগীদের হৃদয় ছুঁয়ে যায়।

২০২২ সালের আজকের দিনে (২৭ ডিসেম্বর) চঞ্চল চৌধুরীর বাবা প্রয়াত হয়েছেন। বাবাকে হারিয়ে চঞ্চল মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েছিলেন। এখনও প্রয়াত বাবাকে ভীষণ মিস করছেন চঞ্চল।

বুধবার (২৭ ডিসেম্বর) চঞ্চল তার ফেসবুকে বাবার স্মৃতিচারণ করে লেখেন, ‘বাবা’ ডাকতে পারি না একটা বছর। আমাদের বাবা অনন্তলোকে চলে যাবার আজ এক বছর হয়ে গেল। বাবার হাতটা ছুঁতে পারি না একটা বছর,
বাবাকে আদর করতে পারি না একটা বছর।  

যোগ করে এই অভিনেতা লেখেন, মাঝে মাঝে গভীর রাতে একাকী চিৎকার করে বাবা বাবা বলে ডাকি। বাবা সাড়া দেয় না, আর দেবেও না কোনও দিন। স্বপ্নেও বাবাকে দেখতে পাই না। এ যে কি কষ্ট, কি যে কষ্ট! যারা পিতৃহীন তারাই শুধু বোঝে, তারাই শুধু জানে।

স্মৃতিচারণ করে চঞ্চল চৌধুরী লেখেন, আমাদের ছোট বেলার বাঘের মত গর্জন করা বাবাকে যখন শেষ দিকে শিশুর মত করে আদর করতাম বাবা ফ্যালফ্যাল করে তাকিয়ে হাসতো। সেই হাসিটাও এক বছর দেখি না।

তিনি আরও লেখেন, হাজার কথা লিখেও বোঝাতে পারবো না, বাবা ছাড়া এই একটা বছর, বুকের ভেতরের কষ্টের আগুনটা কেমন দাউ দাউ করে জ্বলছে! বাবা তুমি যেখানেই থাকো, ভালো থাকো। বাবা শব্দটাই শুধু রয়ে গেলো। তুমি চলে গেলে বহুদূর, অনন্ত যাত্রায়।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এনএটি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।