ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হলেন ঋতুপর্ণা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
মা হলেন ঋতুপর্ণা!

‘গান্ডু’ থেকে ‘কসমিক সেক্স’র মতো সিনেমায় দাপিয়ে কাজ করেছেন তিনি। বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানিয়েছেন, পর্দায় গল্পের প্রয়োজনে পোশাক খুলতেও দ্বিধা নেই তার।

বলা হচ্ছে টালিউড অভিনেত্রী ঋতুপর্না সেন ওরফে ঋ-এর কথা।

টালিউড ইন্ডাস্ট্রির চর্চিত এই অভিনেত্রী জানালেন, তিনি মা হয়েছেন। শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে নিজের মা হওয়ার কথা জানান ঋতুপর্ণা।

ওই স্ট্যাটাসে তিনি লেখেন, মা হয়েছি আমি। সন্তানের নাম রেখেছি নবদ্বীপ।

ঋতুপর্ণার মা হওয়ার খবরে অনেকেই আবার নেতিবাচক মন্তব্য করছেন। কেননা, এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে জানিয়েছিলেন একটি সংবাদমাধ্যমকে। কিন্তু ফেব্রুয়ারি থেকে এ সময় পর্যন্ত বিয়ের খবর না দিয়ে সরাসরি মা হওয়ার কথা বলায় দ্বিধায় পড়ে যায় ভক্তরা।

এদিকে এদিন ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, চারপেয় প্রাণীকে নিজ সন্তান বলে দাবি করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা। তিনি চারপেয়ে, শারমেয়ের মা হয়েছেন; কোনো মানুষের নয়। আর সেই পোষ্য প্রাণীকেই নিজের সন্তান বলে পরিচয় করে দিয়েছেন টালি তারকা।

বিভিন্ন সময় বিতর্কে জড়ালেও বর্তমানে অনেক শান্ত রয়েছে ঋতুপর্ণার জীবন। অনেক আগেই প্রেম ভেঙেছে তার। বর্তমানে ধারাবাহিক সিরিজে কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।