ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

শাকিবের নতুন নায়িকা কলকাতার উঠতি অভিনেত্রী শর্বরী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
শাকিবের নতুন নায়িকা কলকাতার উঠতি অভিনেত্রী শর্বরী!

শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা বানাতে যাচ্ছেন ‘পরাণ’খ্যাত নির্মাতা রায়হান রাফী, ঢালিউডে এমন গুঞ্জন অনেক দিনেের। অবশেষে সেটিই সত্যি হচ্ছে।

রাফীর পরিচালনায় ‘অভিনেতা’ নামে নতুন চলচ্চিত্রে যুক্ত হচ্ছেন শাকিব। জানা গেছে, সিনেমাটিতে তার নায়িকা টলিউডের উঠতি অভিনেত্রী শর্বরী দাস।

সোমবার (১১ ডিসেম্বর) এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। সিনেমাটি নির্মাণ হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ও ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস প্রযোজনা করছে এটি।

যদিও সিনেমাটির বিষয়ে এখনই স্পষ্ট করে কিছু বলেননি পরিচালক রায়হান রাফী। গণমাধ্যমে শুধু বললেন, এটা নিয়ে এখনই কিছু বলতে পারছি না। ১১ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সংবাদ সম্মেলন করে ঘোষণা করবে।

এদিকে, ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন শর্বরী দাস। সামাজিকমাধ্যমের এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি স্থিরচিত্র পোস্ট করেন তিনি। এর ক্যাপশনে শর্বরী লেখেন, ‘বাংলাদেশ’। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

প্রসঙ্গত, ২০১১ সালে সিরিয়ালে অভিনয়ের মধ্যে দিয়ে তার শোবিজ জার্নি শুরু হয় শর্বরী দাসের। ‘সতী’, ‘রাশি’ ও ‘অগ্নিপরীক্ষা’সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।