ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

হিন্দি সিনেমায় জয়া আহসানের অভিষেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
হিন্দি সিনেমায় জয়া আহসানের অভিষেক

প্রথমবার বলিউড সিনেমায় অভিনয় করেছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। ‘করক সিং’ নামের সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

রহস্য আর সাসপেন্সে ভরপুর থ্রিলার গল্পের সিনেমাটি শুক্রবার (০৮ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্মে  জি ফাইভে।

এ সিনেমা দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক হচ্ছে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের। সিনেমাটিতে নয়না চরিত্রে অভিনয় করছেন তিনি। তারকাবহুল সিনেমাটি জয়া ছাড়াও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী, সঞ্জনা সাংঘি প্রমুখ।  

সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত জয়া আহসান বলেন, আমি সব সময় অনিরুদ্ধ ও পঙ্কজের সঙ্গে কাজ করতে চেয়েছি। তাদের সঙ্গে কাজ করা, তা-ও প্রথম হিন্দি সিনেমায়, আনন্দ দ্বিগুণ।

নভেম্বর মাসে গোয়ায় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয় সিনেমাটির। সেই প্রিমিয়ারে হাজির ছিলেন বাংলাদেশি অভিনেত্রী।

জানা গেছে, অ্যামনেশিয়ায় আক্রান্ত একে শ্রীবাস্তব নামক এক চরিত্রের সংকটময় জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘করক সিং’ সিনেমাটি। এই চরিত্রটি অতীতের সব ঘটনা ভুলে গেছে। ভুলে যাওয়া ছোট ছোট স্মৃতি একত্র করার চেষ্টা করতে থাকে সে। একপর্যায়ে শ্রীবাস্তব আবিষ্কার করে বিরাট এক অর্থনৈতিক অপকর্মের পেছনের সত্য।

‘করক সিং’ সিনেমার এমন গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।