ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

অ, আ লিখে বাংলা শিখেছেন শাকিব খানের নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
অ, আ লিখে বাংলা শিখেছেন শাকিব খানের নায়িকা

প্রথমবারের মতো ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কোনো মার্কিন তরুণী কোর্টনি কফি। ‘রাজকুমার’ সিনেমায় দেখা যাবে তাকে।

পাঁচ দিন পর শুরু হচ্ছে শাকিব খানের নতুন সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতে ৯ ডিসেম্বর সকালে বাংলাদেশে আসছেন কোর্টনি কফি। বিষয়টি গণমাধ্যমকে জানান নির্মাতা হিমেল আশরাফ।

এই নির্মাতা জানান, কোর্টনি কফির এটি প্রথম বাংলা ভাষার চলচ্চিত্র। শুটিংয়ের জন্য তার প্রস্তুতির শেষ নেই। শিখছেন বাংলা ভাষাও। বাংলা শেখার বিষয়টি নিজের ফেসবুক পেজের মাধ্যমেও জানিয়েছেন তিনি।

বেশ কয়েক মাস ধরে নিজের বাড়িতে বাংলা ভাষা শেখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন কোর্টনি। এ–সংক্রান্ত পোস্টও তিনি ফেসবুকে দিয়েছেন। বাসার দেওয়ালে বাংলা বর্ণমালা সংবলিত সাদা বোর্ড টাঙিয়ে তা নিজের ফেসবুক পেজে পোস্ট করে লেখেন, ‘আমি শিখছি’।  

পরিচালক হিমেলের ভাষ্য, কোর্টনি তো আর অনর্গল বাংলা ভাষায় কথা বলতে পারবেন না। তবে স্ক্রিপ্টে যা আছে, তা ভালোভাবে আয়ত্ত করেছেন। তার সিরিয়াসনেস মুগ্ধ করার মতো।

২০২১ সালের নভেম্বরে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এরপরের বছরের মার্চের শেষের দিকে নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্টে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগতা কোর্টনি কফিকে। একইসঙ্গে উন্মোচিত হয় সিনেমার প্রথম মোশন পোস্টার।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।