ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

বিয়ের পরেরদিন স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
বিয়ের পরেরদিন স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত

বিয়ের রাত পোহাতেই হাসপাতালে ছুটতে হল পিয়া চক্রবর্তীকে। সোমবার (২৭ নভেম্বর) অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন ভারতের পশ্চিমবঙ্গের এই সঙ্গীতশিল্পী।

আর বিয়ের পররদিনেই হঠাৎ কী হয়েছে তার?

জানা গেছে, বহুদিন ধরেই কিডনি স্টোনের সমস্যা রয়েছে পিয়ার। এ নিয়ে বেশ ভুগতে হয়েছে তাকে। একাধিকবার চিকিৎসকের কাছেও যেতে হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, চিকিৎসকের পরামর্শ মতোই মঙ্গলবার (২৮ নভেম্বর) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পিয়া। সেখানেই তার অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

সোমবার সকাল থেকেই পরমব্রত ও পিয়ার বিয়ে নিয়ে চর্চা ছিল। দুপুরে রেজিস্ট্রি করে বিয়ে সারেন দুজনে। সেই সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সামাজিকমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করেন পরমব্রত।

এরপর রাতে ভবানিপুরে পরমব্রত ও পিয়ার রিসেপশন হয়েছে। সেখানেও বিশেষ আড়ম্বর ছিল না। সেখানে আত্মীয় ও বন্ধুরাই বেশি উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে ঋতব্রত মুখোপাধ্যায়কে দেখা গেছে মাত্র। তবে সামাজিকমাধ্যমে পরমব্রত ও পিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মনামী ঘোষরা।

এদিকে, এর আগে কলকাতার নন্দিত সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে পিয়ার ছয় বছরের সংসার ছিল। সেই সংসারে ভাঙনের ঝড় আসে ২০২১ সালে। দুজনেই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন।

তখনই গুঞ্জন ওঠে, পিয়ার সঙ্গে পরমব্রতের প্রেম রয়েছে। কেউ কেউ এমনটাও বলেন, সেই প্রেমের কারণেই অনুপমের সঙ্গে পিয়ার সংসার ভেঙেছে। তবে তখন পিয়া-পরম দুজনেই সাফ জানিয়েছেন, তারা কেবলই বন্ধু। কিন্তু দুই বছর পর সেই গুঞ্জনই সত্যি হলো। প্রেমের স্বীকারোক্তি নয়, সোজা মালাবদল করছেন পিয়া ও পরমব্রত।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।