ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

নতুন দলে যোগ দিয়েই ভোটের মঞ্চে ডলি সায়ন্তনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
নতুন দলে যোগ দিয়েই ভোটের মঞ্চে ডলি সায়ন্তনী ডলি সায়ন্তনী

নতুন দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। এই দলের হয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা থেকে লড়তে চান তিনি।

ঢাকার গুলশানে বিএনএমের কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার (২৭ নভেম্বর) যোগদানের আনুষ্ঠানিকতা সারলেও ডলি সায়ন্তনী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন একদিন আগেই।

রাজনীতিতে নতুন উল্লেখ করে দল হিসেবে বিএনএমকে বেছে নেওয়ার কারণ জানিয়ে তিনি বলেন, বিএনএম আমাকে অফার করল। আমাদের শোবিজ ইন্ডাস্ট্রির তো অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছে। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তাহলে না কেন? এজন্য বিএনএম-এ যোগ দিয়েছি।

জন্মস্থান পাবনা-২ আসন থেকে জাতীয়তাবাদী দলটির হয়ে ভোটে দাঁড়াতে চান এই শিল্পী। সেজন্য রোববার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপর সোমবার বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব মো. শাহজাহানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দেন।

ডলি সায়ন্তনী বলেন, তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত- এমন কথা বাজারে থাকলেও, বিষয়টি ‘একদমই ঠিক না’। এই আলোচনাটা কেন হয়, আমি জানি না। আমি কখনোই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম না। এই প্রথম কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলাম। রোববার মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আমার জন্মস্থান পাবনা ২ আসন থেকে বিএনএমের হয়ে নির্বাচন করব।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।