ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যমজ সন্তানের মা হলেন সুমাইয়া শিমু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
যমজ সন্তানের মা হলেন সুমাইয়া শিমু সুমাইয়া শিমু

নন্দিত অভিনেত্রী সুমাইয়া শিমু। মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা গেলেও অভিনয়ে এখন আর আগের মত সরব নন।

নতুন খবর হচ্ছে- যমজ সন্তানের মা হলেন সুমাইয়া শিমু।

গেল ৮ নভেম্বর রাজধানীর একটি হাসপাতালে যমজ পুত্র সন্তান জন্ম দেন তিনি। বর্তমানে মা ও শিশু সুস্থ আছেন বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।

সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে সুমাইয়া শিমুকে স্বাগত জানিয়ে চয়নিকা চৌধুরী বলেন, আমাদের ড. সুমাইয়া শিমু। এই চমৎকার মেয়েটি জীবনের সবচেয়ে মধুরতম অধ্যায় প্রবেশ করেছে। ৮ নভেম্বর যমজ পুত্র সন্তানের মা হয়েছেন। অনেক অভিনন্দন তোমাকে শিমু। জানি মা হিসাবেও তুমি হবে অনন্য। সোনাবাবাদের জন্যে অনেক আশীর্বাদ আর তোমার জন্যে ভালোবাসা।  

শিমুর জন্ম ও শৈশব কাটে নড়াইলে। তার পিতা আতিয়ার রহমান একজন সরকারি কর্মকর্তা এবং মাতা লায়লা রহমান একজন গৃহিণী। শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সরকার ও রাজনীতিবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর এবং একই বিশ্ববিদ্যালয় থেকে নাট্যকলা বিষয়ে পিএইচডি ডিগ্রী লাভ করেন। ২০১৫ সালের ২৮ আগস্ট নজরুল ইসলামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।  

শিমুর টেলিভিশন নাটকে অভিষেক হয় ১৯৯৯ সালে ‘এখানে আতর পাওয়া যায়’ নাটক দিয়ে। এই অভিনেত্রীর অভিনয় জীবনের টার্নিং পয়েন্ট ধারাবাহিক নাটক ‘স্বপ্নচূড়া’। এ নাটকে অনবদ্য অভিনয় তাকে নিয়ে যায় আলাদা উচ্চতায়। এরপর আর পেছন ফেরে তাকাতে হয়নি শিমুকে।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।