ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অনেকদিন পর অভিনয়ে ইমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০
অনেকদিন পর অভিনয়ে ইমি

র‌্যাম্প মডেল ইমির বছরজুড়ে ব্যস্ততা লেগেই আছে। দেশের বড় বড় সব ফ্যাশন শোর পাশাপাশি বিদেশি শোতেও নিয়মিত অংশ নিচ্ছেন।

কয়েকটি টিভি নাটকেও অভিনয় করেছেন। তবে নিয়মিত তাকে অভিনয়ে খুঁজে পাওয়া যায়নি। শেষ অভিনয় করেছিলেন বছর দুয়েক আগে ‘বৈশাখী রঙ’ নামের একটি নাটকে।

লম্বা বিরতির পর আবার তিনি অভিনয়ে ফিরেছেন। জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের পরিচালনায় লন্ডনে চিত্রায়িত একটি ধারাবাহিক নাটকে ইমি অভিনয় করেছেন। ‘মেঘের অনেক বাড়ি’ নামের এই ধারাবাহিকটিতে ইমি অভিনয় করেছেন মাহফুজ আহমেদের বিপরীতে।

নাটকটির সম্পাদনার কাজ চলছে। এতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, মৌসহ অনেকে। প্রবাসে স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে গড়ে উঠেছে নাটকের গল্প। নাটকটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার।

অভিনয় প্রসঙ্গে বাংলানিউজকে ইমি বললেন, এই প্রথমবারের মতো মাহফুজ আহমেদের পরিচালনায় অভিনয় করেছি। তার বিপরীতে এটাই আমার প্রথম অভিনয়। তিনি গুণী অভিনেতা ও পরিচালক। আমি তার অভিনয়ের ভক্ত। আমি নিয়মিত অভিনয় করি না, কিন্তু মাহফুজ আহমেদ আমার ভেতর থেকে অভিনয়টা ঠিকই বের করে এনেছেন। কাজটা যদি ভালো হয় সেই কৃতিত্ব পুরোপুরি তার।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭২০, অক্টোবর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।