ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তাদের প্রচণ্ড সম্মান করি, পরিবারের মতো গুরত্বপূর্ণ: বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
তাদের প্রচণ্ড সম্মান করি, পরিবারের মতো গুরত্বপূর্ণ: বুবলী

গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর প্রেমের গুঞ্জনে সরগরম সামাজিকমাধ্যম। শনিবার (০৪ নভেম্বর) সকালেই হঠাৎ এ গুঞ্জন শুরু হয় ফেসবুকে।

যার মূলে রয়েছে তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর ফেসবুক স্ট্যাটাস। মুন্নীর সেই স্ট্যাটাসে লেখা হয়েছে, ‌‘তাপস ও বুবলীর মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেল করে প্রেগন্যান্ট হয়েছে, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী। ’

কিছুক্ষণ পর অবশ্য স্ট্যাটাসটি মুছে দেওয়া হয়। তবে স্ট্যাটাস এখন ভাইরাল। চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক পেজ ও গ্রুপে ভেসে বেড়াচ্ছে তাপস-বুবলীর প্রেমের খবর ও মুন্নীর স্ট্যাটাসের স্ক্রিনশট। তবে ফেসবুক ‘আইডি হ্যাক’ হওয়াতেই এমনটি হয়েছে বলে দাবি ফারজানা মুন্নির। তবে বর্তমানে ফেসবুক আইডিটি তার নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়েছেন বলেও জানিয়েছেন তিনি।  

এ বিষয়ে ববলীর ভাষ্য, এসব নোংরা ষড়যন্ত্র আর কত সইতে হবে জানা নেই। কিসের কোন পোস্ট নিয়ে সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে ফোন আসছে। যা জানলাম তা বলতেও রুচিতে বাঁধছে। শুনেছি হ্যাকাররা ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল, হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।  

এই নায়িকা আরও বলেন, একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। আমি যেই টিএম ফিল্মসের সঙ্গে ‘খেলা হবে’ নামের সিনেমা করতে যাচ্ছি তাতেই এখন এখানে কিভাবে পরিবেশ নোংরা করবে সেই পায়তারা চলছে। টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নি আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের।  

যোগ করে বুবলী বলেন, আমার অনেক বিষয়ে মুন্নি আপু অনেক সুন্দর করে পরামর্শ দিয়ে থাকেন, অনেক স্নেহ করেন আমাকে। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।

এদিকে শনিবার দুপুরে ফেসবুক ‘আইডি হ্যাক’-এর বিষয়টি জানিয়ে নতুন একটি স্ট্যাটাস দেন মুন্নি। সেখানে তিনি লেখেন, আমি নিশ্চিত যে আপনারা অনেকেই গত রাতে আমার প্রোফাইলে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেখেছেন। আমার ফেসবুক হ্যাক হয়েছে এবং তা নিয়ন্ত্রণ পেতে কিছু সময় লেগেছে। এখন সব ঠিক আছে। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।  

প্রসঙ্গত, তাপস ও মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বুবলী। তানিম রহমান অংশু পরিচালিত এই সিনেমায় বুবলীর সঙ্গে অভিনয় করবেন পরীমণিও।

বাংলাদেশ সময়: ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।