ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

দুই নির্মাতার অভিষেকে মুক্তি পেল ‘অসম্ভব’ ও ‘মেঘের কপাট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
দুই নির্মাতার অভিষেকে মুক্তি পেল ‘অসম্ভব’ ও ‘মেঘের কপাট’

দেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (০৩ নভেম্বর) মুক্তি পেল নতুন দুই সিনেমা। এর একটি এক সময়ের চিত্রনায়িকা অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’, অন্যটি ওয়ালিদ আহমেদের ‘মেঘের কপাট’।

 

দুই নির্মাতারই প্রথম সিনেমা। এই দুই সিনেমার সঙ্গে মুক্তি পাচ্ছে টেলর সুইফটের সংগীত সফর নিয়ে নির্মিত ‘টেলর সুইফট: দ্য ইরাস ট্যুর’।

মহান মুক্তিযুদ্ধ, পারিবারিক সম্পর্ক ও যাত্রাপালার ঐতিহ্য নিয়ে নির্মিত হয়েছে ‘অসম্ভব’। সরকারি অনুদানে সিনেমাটি বানিয়েছেন অরুণা বিশ্বাস। অসম্ভব দিয়েই রুপালি পর্দার নির্মাতা হিসেবে অভিষেক হচ্ছে অরুণা বিশ্বাসের।  

অরুণা বিশ্বাস বলেন, এটি প্রেম-সংঘাত, মান-অভিমান, নিজস্ব সংস্কৃতি এবং দেশপ্রেমের ঠাসবুনোট গল্পে মোড়ানো পাশের বাড়ির পরিচিত একটি গল্প।  

এতে অভিনয় করেছেন আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, সোহানা সাবা, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটি দেশের ২০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

এদিকে, নিজের প্রথম সিনেমায় ওয়ালিদ আহমেদ বেছে নিয়েছেন ত্রিভুজ প্রেমের গল্প। পাশাপাশি ‘মেঘের কপাট’ সিনেমায় দেখা যাবে পারিবারিক, ব্যক্তিগত ও মানসিক নানা ক্রাইসিসের গল্প। এতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, তন্বী, সাইফ-উজ-জামান, রেজাউর রহমান রিজভী, রোহানা পারভীন প্রমুখ।

নির্মাতা ওয়ালিদ আহমেদ বলেন, সবাই চেষ্টা করেছে নিজের সেরা কাজটা উপহার দিতে। মনোরম লোকেশনে শুটের সঙ্গে সঙ্গে গল্পের জন্য মানানসই আবহ দেওয়ার চেষ্টা করেছি স্ক্রিনে। আশা করি দর্শক বেশ ভালো উপভোগ করবেন।

জানা গেছে, শুধু মাত্র দুটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। এর একটি যমুনা ব্লকবাস্টার সিনেমাস, অন্যটি কেরানীগঞ্জের লায়ন্স সিনেমাস।  

এছাড়াও মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে ‘টেইলর সুইফট: দ্য এরাস ট্যুর’। এটি মূলত মার্কিন এই পপ তারকার সাম্প্রতিক কনসার্ট ট্যুরের ভিডিওচিত্র দিয়ে বানানো একটি ডকুমেন্টারি সিনেমা। যা পরিচালনা করেছেন স্যাম রেঞ্চ।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।