ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভিসা জটিলতায় শাকিব, আটকে গেল শুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
ভিসা জটিলতায় শাকিব, আটকে গেল শুটিং শাকিব খান

শাকিব খানের নতুন সিনেমা হতে যাচ্ছে ‘দরদ’। শুক্রবার (২০ অক্টোবর) ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল।

শনিবার শাকিবের ফার্স্টলুক প্রকাশ করার কথা ছিল। কিন্তু এতে বাধা হয়েছে ভিসা জটিলতা।

এখনও ওয়ার্ক পারমিট ভিসা পাননি শাকিব খান। শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রটি গণমাধ্যমকে জানায়, ১৫ অক্টোবর ভারত যাওয়ার কথা ছিল শাকিবের। কিন্তু ভিসা জটিলতার কারণে যাওয়া সম্ভব হয়নি। কবে যাবেন, সেটিও এখনো নিশ্চিত নয়। শাকিব আপাতত দেশে থাকায় শুরু হয়নি সিনেমার শুটিং।

এ বিষয়ে পরিচালক অনন্য মামুন গণমাধ্যমকে বলেন, শাকিব ভাইয়ের ফার্স্টলুক প্রকাশ করার কথা ছিল। কিন্তু কিছু টেকনিক্যাল কারণে করা হয়নি। এ নিয়ে শাকিব-ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা সোনাল চৌহানকে নিয়ে মুম্বাইয়ে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠান করব। সেখানেই ফার্স্টলুক প্রকাশ করা হবে।

ভিসার কারণে শুটিং ইউনিটের অনেকে এখনো ভারতে যেতে না পারলেও এই পরিচালক এখন মুম্বাইয়ে। তিনি আশা করছেন আগামী ২৬ তারিখ শুটিং শুরু করতে পারবেন তারা।

অনন্য মামুন বলেন, ভারতের উত্তর প্রদেশে শুটিং করতে হলে ভারতের মিনিস্ট্রি অব ইনফরমেশন অ্যান্ড বোর্ড কাস্টিং, দিল্লি থেকে অনুমতিপত্র নিতে হয়। ২০ অক্টোবর সেটি আমরা পেয়েছি। এই অনুমতিপত্র বাংলাদেশে মন্ত্রণলায়ে জমা দেওয়ার পর বাংলাদেশি শিল্পীদের ওয়ার্ক পারমিট ভিসা হয়ে যাবে। আশা করছি ২৬ অক্টোবর থেকে শুটিং শুরু করতে পারব।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এই সিনেমায় শাকিব খানের নায়িকা বলিউড তারকা সোনাল চৌহান। এতে আরও অভিনয় করছেন বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।