ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেঘদলের একক কনসার্ট ‘শরতে মেঘদল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
মেঘদলের একক কনসার্ট ‘শরতে মেঘদল’

একক কনসার্টে হাজির হচ্ছে জনপ্রিয় ব্যান্ডদল ‘মেঘদল’। এই আয়োজনের শিরোনাম ‘শরতে মেঘদল’।

শুক্রবার (১৩ অক্টোবর) রাজধানীর আগারগাঁও মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে কনসার্টটি অনুষ্ঠিত হবে। বিশেষ এই কনসার্ট শুরু হবে বিকেল ৫টায়, চলবে রাত ৮টা পর্যন্ত।

কনসার্টে ‘মেঘদল’ তাদের নতুন ও পুরোনো গানগুলো শ্রোতাদের সামনে হাজির করবে। ব্যান্ডদলটি পথচলার বিশ বছর অতিক্রম করেছে। সেই পথচলার গল্পগুলোও উঠে আসবে এই সন্ধ্যায়।  

এক ভিডিও বার্তায় মেঘদল জানিয়েছে, বিশ বছরের গানের পথচলায় এই একক অনুষ্ঠান নানাভাবে গুরুত্বপুর্ণ আমাদের নিজেদের কাছে। সাধারন কনসার্টে স্বল্প পরিসরে আমরা অনেক গান শোনাতে পারি না। অনেক গল্প না বলা থাকে। এই কনসার্টটি মূলত সেই গল্পের, সেই গানের; যারা আসলে মেঘদলকে ভালোবাসেন, মেঘদলের গানের-সুরের-কথার সঙ্গে আছেন এবং থাকবেন; তাদের জন্যই এই কনসার্ট।

এই কনসার্টের তারিখ ঘোষণার পরপরই সামাজিকমাধ্যমে ব্যান্ডটির ভক্তদের মধ্যে উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। তাদের অধিকাংশই মনে করেন প্রতিটা ব্যান্ডেরই উচিৎ নিয়মিত একক কনসার্টের আয়োজন করা।  

‘ইভেন্টহোলিক’-এর উদ্যোগে আয়োজিত এই কনসার্টের টিকেট ইতোমধ্যেই সোল্ড আউট। ইভেন্টের সকল তথ্য পাওয়া যাবে ব্যান্ডের অফিশিয়াল ফেসবুক পেজে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।