ঢাকা, রবিবার, ১৮ অগ্রহায়ণ ১৪৩০, ০৩ ডিসেম্বর ২০২৩, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

‘বলী’র দুই পোস্টারে সিনেমার দুই রূপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
‘বলী’র দুই পোস্টারে সিনেমার দুই রূপ

একটা নয়, একসঙ্গে দুটি পোস্টার প্রকাশিত হয়েছে ‘বলী (দ্য রেসলার)’ সিনেমার। সিনেমাটির নির্মাতা ইকবাল হোসাইন চৌধুরী।

ইতোমধ্যেই সিনেমাটি জায়গা করে নিয়েছে এশিয়ার মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব বুসানের মূল প্রতিযোগিতা বিভাগে।

‘বলী (দ্য রেসলার)’ সিনেমারর ওয়ার্ল্ড প্রিমিয়ারে অংশ নিতে এরই মাঝে বুসান পোঁছে গেছেন সিনেমার প্রযোজক পিপলু আর খান। যাচ্ছেন অভিনেতা নাসির উদ্দিন খান। টরন্টো থেকে যোগ দেবেন পরিচালক ইকবাল হোসাইন চৌধুরী ও সহ-প্রযোজক সাইফুল আজিম।  

দক্ষিণ কোরিয়ার বুসান শহরে প্রতি বছর অনুষ্ঠিত হওয়া এশিয়ার সবচাইতে বড় চলচ্চিত্র উৎসব ‘বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। ২৮ তম এ আসরটি শুরু হবে বুধবার (০৪ অক্টোবর), চলবে ১৩ অক্টোবর পর্যন্ত।

উৎসব শুরুর আগে সিনেমার দুটি পোস্টার প্রকাশের রহস্য কী? এ প্রসঙ্গে পরিচালক ইকবাল হোসাইন চৌধুরী বলেন, ‘বলী (দ্য রেসলার)’ সাগরপাড়ের গল্প। সাগরের মতোই সিনেমার মূলত: দুই রূপ। একটি খুবই শান্ত, রহস্যময়। আরেকটি খুবই নিষ্ঠুর, বিধ্বংসী রুপ। সিনেমার দুটি পোস্টারে এই দুটো রুপ ধরা পড়েছে।

জানা গেছে, পোস্টার দুটির ডিজাইনও করেছেন দুইজন আলাদা ডিজাইনার। তারা হলেন মনিরুল ইসলাম এবং সাবিনা ইয়াসমীন।

২০২০-২১ অর্থ বছরে বাংলাদেশ সরকারের অনুদানের সিনেমা ‘বলী (দ্য রেসলার)’। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান। সাগর পাড়ের এক খ্যাপাটে জেলের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির শুটিং হয়েছে চট্টগ্রামের উপকূলীয় এলাকায়।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।