ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪৩০, ১১ ডিসেম্বর ২০২৩, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয় ঢাকা, আমি অঞ্জন দত্ত আসছি এক সন্ধ্যা কাটাতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
প্রিয় ঢাকা, আমি অঞ্জন দত্ত আসছি এক সন্ধ্যা কাটাতে অঞ্জন দত্ত

ঢাকায় গান গাইতে আসছেন ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী অঞ্জন দত্ত। ৩০ সেপ্টেম্বর ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ শীর্ষক এই কনসার্টে গাইবেন এই গায়ক।

কনসার্টির আয়োজন করছে কারখানা ও আর্কলাইট ইভেন্টস। আসার আগে অঞ্জন দত্ত ভক্তদের কাছে চেয়েছেন গানের তালিকা।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় অঞ্জন দত্ত তার ফেসবুকে লেখেন, প্রিয় ঢাকা, আমি অঞ্জন দত্ত আর আহমেদ হাসান সানি আগামী ৩০ তারিখ আসছি ঢাকার আলোকি অডিটরিয়ামে। মূলত একটা সন্ধ্যা আপনাদের সঙ্গে গান, স্মৃতিচারণা, আড্ডা, মানে সব মিলিয়ে একটা আনন্দের সময় কাটাতে এসে পড়ব।

দর্শকদের উদ্দেশে অঞ্জন বলেন, দেখা হবে। আমার থেকে কী কী গান শুনতে চান কমেন্টে জানাতে পারেন, দেখি কোনগুলো গাওয়া যায়।

প্রি-বুকিংয়ে ব্যাপক সাড়ার পর দর্শকেরা এখন হাতে পাচ্ছে টিকিট। এ নিয়ে আর্কলাইট ইভেন্টসের কো-ফাউন্ডার ডা. ইমতিয়াজের ভাষ্য, আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকায় গান করবেন অঞ্জন দত্ত। তার সঙ্গে আরও গান করবেন বাংলাদেশের সংগীতশিল্পী আহমেদ হাসান সানি।  

ঢাকার আহমেদ হাসান সানি সাম্প্রতিক সময়ে ‘শহরের দুইটা গান’, ‘আমরা হয়তো’ ইত্যাদি গানে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। তারও আগে ‘মুক্তাঞ্চল’ অ্যালবাম দিয়ে কিংবা ‘স্বপ্নজাল’ সিনেমায় গান গেয়েও প্রশংসিত হয়েছেন।

এর আগেও একাধিকবার বাংলাদেশে গান করতে এসেছেন অঞ্জন দত্ত। সর্বশেষ চলতি বছরের মার্চে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্মুক্ত মঞ্চে গান শুনিয়ে গেছেন এই শিল্পী।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।