ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুর্দান্ত থ্রিলার সিরিজ হতে যাচ্ছে ‘রেড সার্কেল’: সুপ্রিয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
দুর্দান্ত থ্রিলার সিরিজ হতে যাচ্ছে ‘রেড সার্কেল’: সুপ্রিয় মনির খান শিমুল ও মিনহাজুল আলম সুপ্রিয়

দক্ষিণ এশিয়ার একজন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল রিও। প্রায় প্রতিটা দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করে।

আমাদের দেশেও তার অস্তিত্ব পাওয়া যায় ১০ বছর আগে। তার সম্মন্ধে তদন্ত আরও জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন- কে এই রিও?

এমনই একটি থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘রেড সার্কেল’। এর কাহিনীকার মিনহাজুল আলম সুপ্রিয়। পাশাপাশি প্রযোজনা করেছেন তিনি। অভিনয়ে আছেন একটি বিশেষ চরিত্রেও।  

মিনহাজুল আলম সুপ্রিয় বলেন, ২০১৯ সালে এসএ টিভির একটি কাজের মাধ্যমে ক্যামেরা সামনে অভিনয় শুরু। এরপর বেশ কয়েকটি কাজ করেছি। এর ধারাবাহিকতায় সবশেষ কাজ ‘রেড সার্কেল’। দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ হতে যাচ্ছে এটি।  

নিজের চরিত্রের ব্যাপারে খুব একটা তথ্য দিতে চান না এই কাহিনীকার ও প্রযোজক-অভিনেতা। তবে এতটুকু বললেন, আমার চরিত্রটি একটু রহস্যময়। এই রহস্য উন্মোচন হবে সিরিজের একদম শেষ প্রান্তে।

ক্যামেরার সামনে দাঁড়ানোটা সখের বসে- এমনই ভাষ্য সুপ্রিয়’র। তিনি জানান, ইতোমধ্যেই বেশ কয়েকটি শর্টফিল্ম নির্মাণ করেছেন তিনি। ক্যামেরার সামনের চেয়ে পেছনে কাজ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। সেটা কাহিনী লেখা হোক কিংবা নির্মাতা হিসেবে।  

নির্মাণে কিংবা প্রযোজনায় ভালো কিছু গল্প নিয়ে তুলে ধরার ইচ্ছে সুপ্রিয়’র। তার ভাষ্য, এমন কিছু গল্প তুলে ধরতে চাই যা নিয়ে আমাদের দেশে তেমন কাজ হয়নি। গতানুগতিক কাজের বাইরে গিয়ে ভালো কিছু দর্শকদের সামনে হাজির করতে চাই।  

রিও মেলোডিস-এর ব্যানারে ‘রেড সার্কেল’ শিগগিরই মুক্তি পাবে বলে জানান সুপ্রিয়। তিনি ছাড়াও আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, আইনুন পুতুল, নাফিস আহমেদ, জোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া, সাদিয়া জান্নাতিসহ অনেকে। পরিচালনা করেছেন কামরুল জিন্নাহ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।