ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ঠোঁটে সার্জারি’র প্রশ্নে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
‘ঠোঁটে সার্জারি’র প্রশ্নে যা বললেন অপু বিশ্বাস অপু বিশ্বাস

বছরখানেক আগে গুঞ্জন উঠেছিল, ঠোঁটে সার্জারি করিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে আগেও কথা বলেছিলেন।

তবে আরও একবার তার কথায় উঠে এলো সার্জারির কথা।

শুধু তা-ই নয়, নিজের শারীরিক গঠন নিয়েও কথা বললেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

শনিবার (২৬ আগস্ট) ‘সামার ফেস্ট’ শীর্ষক একটি আয়োজনে অংশ নেন অপু বিশ্বাস। সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হন আর নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন।

অপু বিশ্বাস বলেন, আমার সামনের দাঁতটা বাঁকা। অনেক জায়গায় বলা হয়েছে, আমি সার্জারি করিয়েছি। যদি আমাকে সার্জারি করাতেই হতো, তাহলে প্রথমে আমার দাঁতটাকে সোজা করতাম।

‘কোটি টাকার কাবিন’র নায়িকা বলেন, আমি কিন্তু শুরু থেকেই হেলদি। কখনো ছিপছিপে ছিলাম না। সুতরাং এই দুটো বিষয়ই (দাঁত ও স্বাস্থ্য) আমাকে মোকাবিলা করতে হয়েছে। আমার সেই চ্যালেঞ্জই ছিল, আমার যদি প্রতিভা থাকে, দর্শক যদি ভালোবাসে, তাহলে ভালো কাজ দিয়েই দর্শকের কাছে পৌঁছব।

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। সরকারি অনুদান নিয়ে এটি তিনি নিজেই প্রযোজনা করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল গত কোরবানির ঈদে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।