ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

থ্রিলার গল্পের ‘রেড সার্কেল’, প্রধান চরিত্রে শিমুল 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
থ্রিলার গল্পের ‘রেড সার্কেল’, প্রধান চরিত্রে শিমুল  মনির খান শিমুল

দক্ষিণ এশিয়ার একজন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল রিও। প্রায় প্রতিটা দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করে।

আমাদের দেশেও তার অস্তিত্ব পাওয়া যায় ১০ বছর আগে। তার সম্মন্ধে তদন্ত আরও জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন- কে এই রিও?

এমনই একটি থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘রেড সার্কেল’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনির খান শিমুল। আরও আছেন আইনুন পুতুল, নাফিস আহমেদ, জোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া, সাদিয়া জান্নাতিসহ অনেকে।

রিও মেলোডিস-এর ব্যানারে সিরিজটির কাহিনী ও চিত্রনাট্যের পাশাপাশি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয় এবং পরিচালনা করেছেন কামরুল জিন্নাহ।

এ প্রসঙ্গে অভিনেতা মনির খান শিমুল বলেন, দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ ‘রেড সার্কেল’। এ ধরণের গল্প বাংলাদেশে তেমন একটা হয়নি। কাজটিও খুব সুন্দর হয়েছে। আজকে তো ফার্স্ট লুক রিলিজ পেলো সামনে আরো অনেক কিছুই দর্শকরা দেখতে পাবেন।

পরিচালক কামরুল জিন্নাহ বলেন, আমরা চেষ্টা করেছি ভালো একটি থ্রিলার সিরিজ নির্মাণ করতে। প্রযোজনা প্রতিষ্ঠানও সর্বোচ্চটা দিয়েছেন। অভিনয় শিল্পী ও কলাকুশলীরাও যার যার জায়গা থেকে সেরাটা দিয়েছেন সিরিজটি করার ক্ষেত্রে। আশা করি দর্শকদের ভলো লাগবে।

প্রযোজক ও কাহিনীকার মিনহাজুল আলম সুপ্রিয় বলেন, খুব শিগগিরই জমকালো অনুষ্ঠানের মাধ্যামে একটি জনপ্রিয় প্লার্টফর্মে সিরিজটি মুক্তি পাবে। বাকিটা দর্শকরাই বলবেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।