ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চটপটি দোকানে তুলতুলের সঙ্গে পরিচয় ‘হাবু ভাই’র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
চটপটি দোকানে তুলতুলের সঙ্গে পরিচয় ‘হাবু ভাই’র

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে গায়েহলুদের পরপরই কাবিন হয়ে গেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু’খ্যাত অভিনেতা চাষী আলমের। আজ শুক্রবার রাতেই বিয়ের অনুষ্ঠান শেষে নববধূ তুলতুল ইসলামকে ঘরে তুলবেন চাষী আলম।

তুলতুল ইসলামের সঙ্গে কীভাবে পরিচয় চাষী আলমের? এই অভিনেতার ভাষ্য, প্রায় ছয় মাস আগে রাজধানীর উত্তরায় হঠাৎ তাদের মধ্যে পরিচয়। তবে বিয়েটা পারিবারিকভাবে হচ্ছে।  

পরিচয়ের শুরুর গল্পটা এমন- চাষী আলমের ভক্ত তুলতুলের এক ভাগনে। একদিন উত্তরার এক দোকানে কয়েকজন বন্ধু মিলে চটপটি খাচ্ছিলেন চাষী আলম। ভাগনের সঙ্গে সেখানে তুলতুলও চটপটি খেতে এসেছিল। সেখানে এই অভিনেতাকে কাছে পেয়ে ছবি তুলেন তুলতুল ও তার ভাগনে। প্রথম দিনের পরিচয়েই অভিনেতার ফোন নম্বর নিয়েছিল তুলতুল।

এর কিছুদিন পর ফোনে কথা শুরু হয় তাদের। একটা পর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা, প্রেম। এরপরের পরিবারের সদস্যদের মাধ্যমে দেখাদেখি ও বিয়ে।  

চাষী আলমের নববধূ তুলতুল ইসলামের ডাক নাম মোহনা। পরিবারের সঙ্গে থাকেন রাজধানীর বাড্ডায়। দুই বোন এক ভাইয়ের সবার ছোট সে। মা গৃহিণী, বাবা ব্যবসায়ী। ২০২২ সালে একটি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন মোহনা।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।