ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাংলাদেশি দর্শকের জন্য বিশেষ বার্তা দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
বাংলাদেশি দর্শকের জন্য বিশেষ বার্তা দিলেন সালমান খান

গেল ঈদে মুক্তি পেয়েছিল বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। দীর্ঘ পাঁচ মাস পর এবার সেই সিনেমাটি মুক্তি পেল বাংলাদেশে।

শুক্রবার (২৫ অক্টোবর) সিনেমাটি মুক্তির দিনে বাংলাদেশের দর্শকের জন্য শুভেচ্ছাবার্তা দিয়েছেন সালমান।

বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টায় দেওয়া এই বার্তায় বাংলাদেশি ভক্তদের উদ্দেশে ফেসবুক স্ট্যাটাসে সালমান লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। দর্শকেরা প্রস্তুত হয়ে যান পুরোপুরি অ্যাকশন–নির্ভর এই সিনেমা দেখার জন্য। সিনেমায় একই সঙ্গে রয়েছে নানা রকম মজার বিনোদন।

পোস্টটি সালমান ট্যাগ করেছেন সিনেমাটির অভিনেত্রী পূজা হেগড়ে, পরিচালক-প্রযোজকসহ প্রযোজনা ও পরিবেশনা সংস্থাগুলোকে।

ফরহাদ সামজী পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার প্রযোজক সালমান নিজেই। তার প্রযোজনা সংস্থার ব্যানারে সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে অন্যান্য মূল চরিত্রে আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ আরও অনেকে।

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি বাংলাদেশে আমদানি করে এন ইউ আহম্মদ ট্রেডার্স। সাপ্টা চুক্তির আওতায় সিনেমাটি বাংলাদেশে এসেছে। এই সিনেমা আমদানির বিপরীতে ভারতের এসআরআর প্রোডাকশনের কাছে রপ্তানি করা হয়েছে অনন্য মামুনের ‘কসাই’ সিনেমা।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।