ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তুলতুলের সঙ্গে হাবু’র বিয়ে আজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
তুলতুলের সঙ্গে হাবু’র বিয়ে আজ

বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু ভাই’খ্যাত অভিনেতা চাষী আলম। শুক্রবার (২৫ আগস্ট) রাজধানীর গুলশানে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এ বিষয়ে চাষী আলম বলেন, আমার হবু স্ত্রীর নাম তুলতুল। সে ঢাকার মেয়ে। স্নাতকে পড়াশোনা করছেন। পারিবারিকভাবে বিয়েটা হচ্ছে। আজ গুলশানের একটি জায়গায় আমাদের বিয়ের অনুষ্ঠান হবে।

এর আগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) ছিল চাষী আলমের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। গায়ে হলুদের আসরে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিবারের সদস্য এবং কাছের কয়েকজন বন্ধু।

সময় নিয়ে বিয়েটা করতে চেয়েছিলেন চাষী আলম। তা উল্লেখ করে এ অভিনেতা বলেন, বেশ কিছুদিন আগে মেয়ে দেখেছিলাম। আমার ও আমার পরিবারের মেয়েটিকে পছন্দ হয়। কিন্তু একটু সময় নিয়ে বিয়েটা করার কথা ছিল। আমি অফিসের কাজে কক্সবাজার ছিলাম। এর মাঝে আমার চাচি, মা ও বড় বোন মিলে বিয়ের দিন ঠিক করে ফেলেন। তাদের কথা, দেরি হলে নাকি আমি আর বিয়ে করব না। কী আর করা।

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয়। এ সিরিজে ‘হাবু ভাই’ চরিত্রে অভিনয় করে নজর কাড়েন চাষী আলম।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।