ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজ ‘হাবু ভাই’র গায়ে হলুদ, কাল বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
আজ ‘হাবু ভাই’র গায়ে হলুদ, কাল বিয়ে চাষী আলম

‘তোমার রান্নার হাতটা একটু দেখবো’- সংলাপটি খুব চেনা নয় কি? এটি জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র হাবু ভাই চরিত্রে অভিনয় করা চাষী আলমের মুখে বারবার শোনা গেছে।

অভিনয় ক্যারিয়ারে অনেক নাটকেই অভিনয় করেছেন চাষী আলম।

তবে ব্যাচেলর পয়েন্টের হাবু ভাই চরিত্র তাকে নিয়ে গেছে অন্যরকম জনপ্রিয়তায়। এখন কোথাও দেখা হলেই সবাই ‘হাবু ভাই’ বলেই সম্ভোধন করেন।

এবার জানা গেলো, নতুন খবর। পারিবারিক ভাবে বিয়ে করছেন ‘হাবু ভাই’খ্যাত এই অভিনেতা। পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার (২৫ আগস্ট) বিয়ে করছেন চাষী আলম। এর আগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্ট আয়োজন করা হয়েছে গায়ে হলুদ অনুষ্ঠানের।

শোবিজ অঙ্গন সূত্রে জানা গেছে, পরিবার ও শোবিজ অঙ্গনের অনেকে গায়ে হলুদের অনুষ্ঠানে অংশ নেবেন। কিন্তু বিষয়টি নিয়ে কেউ কথা বলতে চাননি।

নাম প্রকাশ না করার শর্তে চাষী আলমের এক আত্মীয় বলেন, আজ বনানীর একটি রেস্টুরেন্টে গায়ে হলুদের অয়োজন করা হয়েছে। শুক্রবার বিয়ে।

গেল ঈদে চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক মুক্তি পায়। ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিলও যার মধ্যে কয়েকটি। তার মধ্যে তুমুল সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।