ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঋতুপর্ণার ভাষ্য ‘নিরবের ভবিষ্যৎ ভালো’, নায়ক বললেন...

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
ঋতুপর্ণার ভাষ্য ‘নিরবের ভবিষ্যৎ ভালো’, নায়ক বললেন... ঋতুপর্ণা সেনগুপ্ত-নিরব হোসাইন

দুই বাংলার নন্দিত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি প্রায় তিন দশক ধরে ঢালিউডের সিনেমায় কাজ করছেন তিনি।

প্রয়াত কিংবদন্তি হুমায়ূন ফরীদি, মান্না থেকে এ প্রজন্মের আরিফিন শুভর সঙ্গে অভিনয় করেছেন পাল্লা দিয়ে।

সেই ধারাবাহিকতায় এবার কাজ করছেন অনন্য মামুনের ‘স্পর্শ’ সিনেমায়। যেখানে তাকে দেখা যাবে চিত্রনায়ক নিরব হোসাইনের বিপরীতে। এই জুটির প্রথম সিনেমা হতে যাচ্ছে এটি।  

রোববার (১৩ আগস্ট) থেকে সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। এর আগে শনিবার (১২ আগস্ট) রাজধানীর একটি ক্লাবে আড্ডায় মাতেন ঢাকাই সাংবাদিকদের সঙ্গে। এর এক পর্যায়ে তার বর্তমান নায়ক নিরব প্রসঙ্গে।  

নিরব প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, খুব ভালো অভিনয় করে নিরব। রোমান্টিক ভাবটা তার বেশি। সামনে আরও ভালো কাজ করবে। সামনে অনেক সময় পড়ে আছে। ওর ভবিষ্যৎ অনেক ভালো দেখছি।

এদিকে, প্রথমবার ঋতুপর্ণার সঙ্গে কাজের প্রসঙ্গে নিরবের অনুভূতি এমন- ঋতুপর্ণার অভিনয়ের ভক্ত আমি। তার অসংখ্য সিনেমা দেখে মুগ্ধ হয়েছি। প্রিয় নায়িকার নায়ক হওয়ার সুযোগ পাওয়াটা আনন্দের। তার সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি, জেনেছি। সহশিল্পী হিসেবে তিনি খুবই আন্তরিক ও সহযোগী। পরিচালক অনন্য মামুনকে ধন্যবাদ এ সুযোগ করে দেওয়ার জন্য। আমি বিশ্বাস করি আমাদের স্পর্শ সিনেমাপ্রেমীদের মন জয় করবে।

‘স্পর্শ’ সিনেমাটি নিয়ে ঋতুপর্ণার প্রত্যাশা একটু বেশিই। তার কথায় উঠে আসে সেই বিষয়টিও। অভিনেত্রীর ভাষ্য, ‘স্পর্শ’ কথাটার ভেতরে দারুণ একটা অর্থ লুকিয়ে আছে। সেটা হিন্দিতে স্পার্শ হোক আর বাংলায় স্পর্শ। আমার মনে হয় সবার ভেতরে স্পর্শের একটা অনুভূতি হয়। মনে হয় এবারের অনুভূতিটা আরও বড়। অনন্য মামুনের টিমটা খুবই ভালো, সুন্দর গল্পের একটা সিনেমা। নিরবের সঙ্গেও কাজ করে আনন্দ পাচ্ছি। আমি আশাবাদী একটি চমৎকার সিনেমা হবে স্পর্শ।

বাংলাদেশের ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ ও কলকাতার ‘রোল ক্যামেরা অ্যাকশন’-এর প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘স্পর্শ’। সেখান থেকে পরিচালক হিসেবে আছেন অভিনন্দন দত্ত। ইতোমধ্যেই বেশ কিছু অংশের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ অংশের নির্মাতা নির্মাতা অনন্য মামুন।  

তিনি জানান, রোববার থেকে হচ্ছে সিনেমাটির শেষ লটের শুটিং। শেষ করে ১৭ তারিখ কলকাতা ফিরে যাবেন ঋতুপর্ণা। এরপর সম্পাদনা ও দুই দেশে মুক্তির পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।