ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে কেমন সময় কাটিয়েছেন, জানালেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে কেমন সময় কাটিয়েছেন, জানালেন অপু অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। কয়েক দিন আগেই ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে থেকে ঘুরে এসেছেন এই নায়িকা।

সেখানে শাকিব খানের সঙ্গে বেশ ভালো সময় কাটিয়েছেন তারা। বলা যায়, দীর্ঘ সময় পর বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশ উপভোগ করেছেন ছোট্ট জয়।

যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে কেমন সময় কাটিয়েছেন, সে ব্যাপারে অপু বিশ্বাস বলেন, যুক্তরাষ্ট্র স্বপ্নের দেশ। সেখানকার প্রতিটি স্থানই ঘুরে দেখার মতো। যারা গিয়েছেন, তারা এ বিষয়টা ভালো জানেন। আমরাও বেশ ভালো সময় কাটিয়েছি।

বাবা-ছেলের সম্পর্ক একদমই বন্ধুর মতো উল্লেখ করে অপু বলেন, জয়ের সঙ্গে ওর বাবার (শাকিব) সম্পর্কটা বন্ধুর মতো। দুই বন্ধু যখন পাশাপাশি থাকে, তার চেয়ে সুন্দর সৃষ্টি আর কিছু হয় না। যুক্তরাষ্ট্রে গিয়ে ঠিক সেটাই হয়েছে তাদের মাঝে।

জয়ের মাকে (অপু বিশ্বাস) শাকিব কী গিফট করেছে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, যদি নির্দিষ্ট করে শাকিব খানকে ঘিরেই বলা হয়, তাহলে বলতে হবে- অবশ্যই জয় আমার জন্য সবচেয়ে বড় গিফট।

এদিকে, যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বাবা শাকিবের সঙ্গে জয়ের একটি ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়। ছবিটি দেখার পরেই রীতিমতো শোরগোল পড়ে যায় সামাজিকমাধ্যমে। ছবিটির নিয়েও কথা বলেছেন অপু বিশ্বাস।  

এই অভিনেত্রী বলেন, ছবিটি আমিই তুলেছি। খানিকটা আক্ষেপের সুরেই নায়িকা জানান, জয় একটা রেস্টুরেন্টে খাবার খাচ্ছিলো। হঠাৎ তার মনে হয়েছে সে টায়ার্ড হয়ে গেছে, ঘুমাবে। এ কারণে বেঞ্চে শুয়ে পড়ে। তখন সে তার বাবাকে ডেকে বলে- বাবা তোমাকে এখানেই (বেঞ্চের সামনে মাটিতে) বসতে হবে। জয় তার বাবাকে বেঞ্চেই বসাতো। কিন্তু সে বেশ লম্বা হয়ে গেছে, শোয়ার পর জায়গা ছিলো না। তাই তার বাবাকে ওখানে বসতে হয়েছিলো। সেটা দেখে আমার মনে হয়েছিল, বাহ দারুণ তো মুহূর্তটা। এজন্যই ছবিটা তুলেছিলাম।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।