ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

কাঁদলেন শাকিব খানও 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
কাঁদলেন শাকিব খানও  দর্শকদের সঙ্গে শাকিব খান

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে এই প্রথম বড় পর্দায় ‘প্রিয়তমা’ দেখলেন শাকিব খান। দর্শকরা যেমন সিনেমাটি দেখে আপ্লুত হয়েছেন, তেমনই নিজের অভিনয় দেখে নিজেই আপ্লুত ঢালিউড কিং খান।

সিনেমা শেষে চোখে জল চলে আসে তার।

এমনই জানা গেল, সিনেমার নির্মাতা হিমেল আশরাফের এক পোস্টে।

মঙ্গলবার (০১ আগস্ট) সিনেমাটি দেখেছেন তারা। এ সময় শাকিবের পাশে বসেছিলেন অভিনেত্রী নওশীন, অভিনেতা হিল্লোল, নির্মাতা হিমেল আশরাফসহ অনেকে। যারা প্রত্যেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী।

শুধু সিনেমা দেখাতেই সীমাবদ্ধ থাকলেন না, বরং দেখা শেষে উচ্ছ্বসিত দর্শকের আবদারও মিটিয়েছেন শাকিব। তাদের সঙ্গে ছবি তুলেছেন, ভিডিওবন্দী হয়েছেন হাসিমুখে।

পোস্টে পরিচালক হিমেল আশরাফ লেখেন, কোনও এক অদ্ভুত কারণে উনি (শাকিব) আমার ওপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন, ‘তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল’। আমি আজও জানি না, তিনি আসলে কেন বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবই কনফিডেন্সের সঙ্গে বলতেন, ‘হিমেল ভালো বানাবে’। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো।

যোগ করে এই নির্মাতা লেখেন, আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার (শাকিব খান) ভেজা চোখে চোখ পড়তেই আমাকে দেখে হেসে আমার কাঁধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বারবার বলছিলাম, ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সঙ্গে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। ঈদুল আজহায় দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির পর বিপুল সাড়া পেয়েছে সিনেমাটি। এখনও দেশ-বিদেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে চলছে এটি।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।