ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

সংসদ নির্বাচনে প্রার্থী হবেন নকুল কুমার বিশ্বাস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
সংসদ নির্বাচনে প্রার্থী হবেন নকুল কুমার বিশ্বাস! নকুল কুমার বিশ্বাস

জীবনমুখী গানের গায়ক নকুল কুমার বিশ্বাস। যিনি গানের মাধ্যমে তুলে ধরেন সমাজের বিবিধ অবক্ষয়।

সেসব গান পায় তুমুল শ্রোতাপ্রিয়তা। এবার এই গায়ক জানালেন, সংসদ সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

সামাজিকমাধ্যমে দীর্ঘ কবিতার মাধ্যমে এ কথা জানিয়েছেন নকুল কুমার বিশ্বাস। যেখানে তুলে ধরেছেন নিজের বংশ পরিচয়। পাশাপাশি প্রশ্ন রেখেছেন, কোনো রাজনৈতিক টিকিটে নির্বাচন করবেন নাকি স্বতন্ত্র প্রার্থী হবেন?

নকুল কুমার তার কবিতায় জানিয়েছেন, বরিশাল-২ আসন থেকে নির্বাচন করবেন তিনি। তার পূর্বপুরুষ হরনাথ বাইন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামলের এমপি। বরিশালের সাতলা গ্রামে সাবেক এই সংসদ সদস্যের কুটির আছে বলেও জানিয়েছেন নকুল।

নিজের ওই কবিতায় নকুল কুমার উল্লেখ করেছেন, সম্প্রতি একটি দেশের গানের শুটিং করতে গিয়েই সংসদ সদস্য পদে নির্বাচনের বিষয়টি এসেছে। শুটিংয়ে উপস্থিত সবার দাবি, গায়ককে বরিশাল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান তারা। তাই এমপি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গায়ক।

ওই শুটিংয়ে উপস্থিত সবার দাবি ছিল, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই নকুল কুমারের গানের ভক্ত। ফলে ভক্তদের ভোটেই জয়লাভ করবেন তিনি। সেকারণেই এ বিষয়ে নেটিজেনদের কাছে পরামর্শ ও মতামত চেয়েছেন গায়ক।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।