ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

নিউইয়র্ক থেকে ঢাকায় ফিরেই কলকাতায় গেলেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
নিউইয়র্ক থেকে ঢাকায় ফিরেই কলকাতায় গেলেন অপু অপু বিশ্বাস

ঢালিউড তারকা অপু বিশ্বাস গেল ১৩ জুলাই একটি অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান। সঙ্গী হিসেবে ছিল তার সন্তান আব্রাহাম খান জয়।

যুক্তরাষ্ট্রে যাবতীয় কাজ শেষে বৃহস্পতিবার (২৭ জুলাই) জয়কে নিয়ে ঢাকায় ফিরেন অপু বিশ্বাস।

কিন্তু শুক্রবার (২৮ জুলাই) তাকে আবারও দেখা গেল বিমানবন্দরে। সেটি নির্মাতা বন্ধন বিশ্বাসের তোলা সেলফিতে।

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তোলা দুটি সেলফি পোস্ট করেন ‘লাল শাড়ি’র পরিচালক বন্ধন বিশ্বাস। ক্যাপশনে লেখেন, দেখা হবে কলকাতা চলচ্চিত্র উৎসবে...।

বুঝতে আর বাকি রইল না, কলকাতায় শুরু হওয়া বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে অংশ নিতেই তাদের সেখানে যাওয়া।

জানা গেছে, কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ঈদে মুক্তি পাওয়া অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমাটি। সরকারি অনুদানে তৈরি ‘লাল শাড়ি’র প্রযোজনা প্রতিষ্ঠান অপু-জয় চলচ্চিত্র।

এদিকে, অপু বিশ্বাস কলকাতার সিনেপ্রেমীদের ‘লাল শাড়ি’ দেখার আহ্বান জানিয়ে ফেসবুক পোস্টে লেখেন, ৩০ জুলাই বেলা সাড়ে তিনটায় কলকাতার নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ‘লাল শাড়ি’ প্রদর্শিত হবে। কলকাতার দর্শকদের দেখার আমন্ত্রণ রইল।  

তাঁতপল্লিকে ঘিরে সাজানো হয়েছে ‘লাল শাড়ি’র গল্প। এতে অপুর বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছে সাইমন সাদিক। এতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু ও শাহেদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।