ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুহূর্তেই ছড়িয়ে গেল ছেলে জয়ের সঙ্গে শাকিবের যে ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
মুহূর্তেই ছড়িয়ে গেল ছেলে জয়ের সঙ্গে শাকিবের যে ছবি

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বড় ছেলে আব্রাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের নায়াগ্রা জলপ্রপাতে ঘুরতে গিয়েছিলেন। ঘোরাঘুরির ফাঁকে বাবা ছেলে দুজনেই ক্লান্ত! তাই একটু জিরিয়ে তারা! সেই মুহূর্ত ফ্রেম বন্দি করে নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন শাকিব।

যেখানে লম্বা চুল ছেড়ে দিয়ে মাথা নিচু করে বসে আছেন শাকিব। পাশেই একটি বেঞ্চে চোখ বন্ধ করে শুয়ে আছে আব্রাম! ছবিটি পোস্ট করে শাকিব লেখেন, ‘আমার পাপার প্রথম যুক্তরাষ্ট্র ট্রিপ’।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ছবিটি প্রকাশ করেন শাকিব খান। এরপর ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও পেজে ছবিটি মুহূর্তেই ছড়িয়ে যেতে দেখা গেছে! মন্তব্যের ঘরে অনেকেই বাবা-ছেলের এই ছবিটির প্রশংসা করছেন।

ছবিটি প্রকাশের দুই ঘণ্টায় এক লাখের বেশি রিয়্যাক্ট রয়েছে। মন্তব্য প্রায় ১০ হাজার, যার বেশিরভাগই প্রশংসিত।  

গেল ঈদে ‘প্রিয়তমা’ মুক্তির পর সাফল্য পেয়েছেন শাকিব খান। শুধু বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট ও কানাডার প্রেক্ষাগৃহে ব্যাপক সাড়া পেয়েছে সিনেমাটি। মুক্তির চতুর্থ সপ্তাহেও দেশের সিনেমা হলগুলো সগৌরবে চলছে হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি।

‘প্রিয়তমা’ মুক্তির চারদিন পর যুক্তরাষ্ট্রে অবকাশ যাপনে যান শাকিব খান। জানা যায়, আগামী মাসের শুরুতে শাকিব দেশে ফিরবেন। নতুন করে তৈরি হয়ে তিনি নতুন সিনেমার শুটিংয়ে ফিরবেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।