ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাল্টে গেল প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’র নাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
পাল্টে গেল প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’র নাম প্রভাস-দীপিকা পাডুকোন

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাসের আসন্ন সিনেমা ‘প্রজেক্ট কে’ নিয়ে দর্শকদের মনে কৌতুহলের কমতি নেই। এর মাঝেই পাল্টে গেল সিনেমাটির নাম! নাগ অশ্বিন পরিচালিত সিনেমাটির নতুন নাম ‘কল্কি ২৮৯৮ এডি’।

বৃহস্পতিবার (২০ জুলাই)  সান দিয়েগোর ‘কমিক কন’ অনুষ্ঠানে প্রকাশ্যে এসেছে সিনেমাটির প্রথম ঝলক। যেখানে মার্ভেল মুভির মতোই অ্যাকশন ড্রামার অশুভ শক্তির সঙ্গে লড়বে প্রভাস। সেই সঙ্গে এই সিনেমা এক টাইম ট্রাভেলের গল্প বলবে। এতে সুপারহিরো কল্কির গল্প বলা হবে, যে চরিত্রে অভিনয় করছেন প্রভাস। একই সঙ্গে টিজারে দীপিকা পাডুকোনকেও দেখা গেছে একটু ভিন্ন স্টাইলে।

সান দিয়েগো কমিক কন ২০২৩-এ ‘প্রজেক্ট কে’ খুব আকর্ষণীয়ভাবে উপস্থাপন করা হয়েছে, যেটি ইতোমধ্যেই সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। ‘দিস ইজ প্রজেক্ট কে: ফার্স্ট গ্লিম্পস অফ ইন্ডিয়া’স মিথো-সাই-ফাই এপিক’ হিসেবে এটিকে শিরোনাম দেওয়া হয়েছিল।

হিন্দুদের বিশ্বাস অনুসারে, ‘কল্কি’কে ভগবান বিষ্ণুর দশম বা শেষ অবতার বলে মনে করা হয়। যখন কলিযুগ শেষ হবে, ধর্ম ভুগবে এবং অশুভ শক্তির আধিপত্য শুরু হবে, তখন ‘কল্কি’ আসবে। অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করে নতুন যুগের সূচনা করবে।

টিজারের প্রথম ঝলকের এক জায়গায় দেখা গেছে, মুখোশধারী এক বৃদ্ধকে। চোখ দেখে মনে হচ্ছে তিনি অমিতাভ বচ্চন। একই সঙ্গে সিনেমাতে কমল হাসানের নেতিবাচক চরিত্রের কথাও বলা হচ্ছে। ধারণা করা হচ্ছে, আগামী বছর অর্থাৎ ২০২৪ সালে মুক্তি পাবে এই এটি, যদিও এর তারিখ সম্পর্কে কিছু জানানো হয়নি টিজারে।

সাইন্স ফিকশন অ্যাকশন ড্রামা ঘরানার এই সিনেমাটি ‘বাহুবলী’র মতোই দুই পর্বে মুক্তি দেওয়া হবে। যেখানে প্রথম পর্বে থাকবে টানটান উত্তেজনা এবং দ্বিতীয় পর্বে মিলবে সব রহস্য ও প্রশ্নের সমাধান।

‘কল্কি ২৮৯৮ এডি’তে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এছাড়াও খলনায়কের চরিত্রে দেখা মিলবে কমল হাসানের। হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে এই সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।