ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমণি

তারকা দম্পতি চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য বেশ কয়েকদিন ধরেই জ্বরে আক্রান্ত ছিলেন। অবস্থার অবনতি হলে ভর্তি করা হয় হাসপাতালে।

তবে, এখন সুস্থ রাজ্য, তাকে নিয়ে বাসায় ফিরেছে পরীমণি।

বুধবার (১৯ জুলাই) রাতে পরীমণি এক ফেসবুক পোস্টে লেখেন, আমার পদ্মফুল (রাজ্য) সুস্থ হয়ে বাসায় ফিরেছে। আলহামদুলিল্লাহ। আপনারা সবাই আমার পদ্মকে কত ভালোবাসেন ও বড় হলে আমি সবার কথা বলবো একদিন।

এর আগে ছোট্ট রাজ্যর যখন ১০৩ ডিগ্রি জ্বর ছিল, তখন দিশাহারা হয়ে পড়েন মা পরীমণি। দ্রুত ছোটেন হাসপাতালে। আশঙ্কা করেছিলেন, ডেঙ্গু কিংবা কোভিড জাতীয় কিছু কি না। যাবতীয় পরীক্ষা–নিরীক্ষা শেষে জানতে পারেন তার কোনোটিই নয়, সিজনাল জ্বর। ছেলেকে নিয়ে হাসপাতালে একাই সব করেছেন পরীমণি।

এদিকে, ছেলেকে নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেতা শরিফুল রাজ। কারণ ছেলের এমন অসুস্থতার দিনেও তিনি কাছে ছিলেন না।

তবে মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যের একটি ভিডিও প্রকাশ করেন রাজ। ক্যাপশনে তিনি লেখেন, খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখ বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বাকে একশ কোটি চুমু দিও।

এদিকে, চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই রাজ ও পরীমণির দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয় । বর্তমানে আলাদা থাকছেন তারা।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন তারা জানান, সন্তান আসছে তাদের ঘরে। একই বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।