ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদে শাকিবের মুখোমুখি অপু-বুবলী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ২২, ২০২৩
ঈদে শাকিবের মুখোমুখি অপু-বুবলী!

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান মানেই আলোচনা-সমালোচনা। কখনো সিনেমার খবরে আবার কখনো ব্যক্তিজীবনে আলোচনায় এই নায়ক।

তবে বেশ কয়েকবছর ধরেই ঢালিউড ‘ভাইজান’ সিনেমার খবরে সেভাবে আলোচনায় না থাকলেও ব্যক্তিগত জীবনের আলোচনায় বেশ সরব। তবে সেসব আলোচনা পাশ কাটিয়ে সিনেমার খবরে সরব তিনি।  

শুধু তাই নয়, নতুন খবর হচ্ছে- এবার আসছে ঈদে দুই নায়িকার মুখোমুখি হতে যাচ্ছেন শাকিব খান। সেটা সিনেমার কোনো চিত্রনাট্যে নয়, আবার বাস্তব জীবনেও নয়। প্রেক্ষাগৃহে অপু-বুবলীর মুখোমুখি হচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।  

আসছে ঈদে আলাদা দুই সিনেমা নিয়ে শাকিবের মুখোমুখি হচ্ছেন অপু-বুবলী। ঈদে অভিনেতার ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির কথা রয়েছে। ইতোমধ্যেই সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে থাকা এ সিনেমা ‘চড়া মূল্যে’ হল বুকিং চলছে।

হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটিতে শাকিবের নায়িক কলকাতার ইধিকা পাল। মঙ্গলবার (২০ জুন) শাকিবের ‘প্রিয়তমা’র লুক প্রকাশ করা হয়। যা দেখে রীতিমতো বিস্মিত সিনেপ্রেমী দর্শকরা। প্রশংসায় ভাসছে শাকিবের লুক।  

‘প্রিয়তমা’ যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়া আরো অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল, কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

অন্যদিকে, নিজের প্রথম প্রযোজিত সরকারি অনুদানে নির্মিত ‘লাল শাড়ি’ সিনেমা নিয়ে হাজির হবেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। ইতোমধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

সিনেমাটিতে অপুর নায়ক সাইমন সাদিক। মূলত তাঁত শিল্পীদের জীবন সংগ্রাম এ সিনেমার উপজীব্য। দুই তাঁতশিল্পীর প্রেমের গল্প বোনা হয়েছে এই সিনেমায়।

এদিকে, প্রথমবারের মতো নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলী। ‘প্রহেলিকা’ নামের সিনেমাটিও ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে। এতে বুবলীকে দেখা যাবে অর্পা চরিত্রে। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।