ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক ফ্রেমে অর্ণব-অরিজিৎ, কী চমক থাকছে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এক ফ্রেমে অর্ণব-অরিজিৎ, কী চমক থাকছে? শায়ান চৌধুরী অর্ণব-অরিজিৎ সিং

এ যেন মেঘ না চাইতেই জল। দুই বাংলার জনপ্রিয় দুই সঙ্গীত শিল্পী কি এবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন? এমনই এক জল্পনা শুরু হয়েছে ওপার ও এপার বাংলার শ্রোতাদের মধ্যে।

এর পেছনে রয়েছে মাত্র একটি ছবি।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে শায়ান চৌধুরী অর্ণব তার ফেসবুক পেজ থেকে একটি ছবি শেয়ার করেন। সেখানে অর্ণব উল্লেখ করেন, তিনি ছিলেন জিয়াগঞ্জে (অরজিতের গ্রামের বাড়ি), অরিজিৎ সিংয়ের কাছেই।

এ নিয়ে অর্ণব লেখেন, এতদিন পর দেখা। একটা দারুণ সময় উপহার দেওয়ার জন্য অরিজিৎ তোমাকে ধন্যবাদ। গেল সন্ধ্যাটা অসাধারণ কেটেছে। ইচ্ছা করছিল তোমার সঙ্গে আরো কিছুটা সময় থাকার।

এতেই জল্পনা আসল রূপ পেয়েছে। তা হলে দুই বাংলার হৃদয়ে ঝড় তোলা দুই শিল্পীকে কী এবার এক মঞ্চে দেখা যাবে?

অরিজিতের কাজের ব্যাপারে সবার জানা। অন্যদিকে, অর্ণবও দুই বাংলায় বেশ জনপ্রিয়। বর্তমানে কাজ করছেন ‘কোক স্টুডিও বাংলা’ অনুষ্ঠানে। সেখানে ভারতের পশ্চিমবঙ্গের শিল্পীরাও কাজ করছেন। তাহলে কী সেখানেই অর্ণব আর অরিজিতের যুগলবন্দী দেখা যাবে? নাকি অন্য কোথাও এই দু’জনকে একসঙ্গে দেখতে ও শুনতে পাবে শ্রোতারা?

এ বিষয়ে যদিও বিস্তারিত কিছু বলেননি অর্ণব। আপাতত সেই উত্তর তোলা রইলো সময়ের হাতে।

তবে অর্ণব তার স্ট্যাটাসে যোগ করে লেখেন, কী মজার-মজার সব খাবার এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, তোমাদের সকলের সঙ্গে দেখা হওয়াই যেন একটা উপহার। তোমাকে খুব তাড়াতাড়ি গানটা পাঠাচ্ছি। ভালোবাসা তোমাকে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।