ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেমের স্বীকারোক্তি তামান্নার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
প্রেমের স্বীকারোক্তি তামান্নার তামান্না ভাটিয়া

বিজয় বর্মার সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া।  তিনি জানিয়েছেন, ‘লাস্ট স্টোরিজ টু’-এ একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা।

সম্প্রতি ‘ফিল্ম কম্প্যানিয়ন’-এ দেওয়া এক সাক্ষাৎকারে তামান্না বলেন, আমার মনে হয় শুধু সহ-শিল্পী হওয়াটা কারও প্রতি আকৃষ্ট হওয়ার জন্য যথেষ্ট নয়। আমার আরো অনেক সহ-শিল্পী ছিলেন। কারো প্রতি মন থেকে ব্যক্তিগত অনুভূতি না আসা পর্যন্ত প্রেমে পড়া যায় না। এর সঙ্গে কাজের কোনো সম্পর্ক নেই।

বিজয় সম্পর্কে তামান্নার ভাষ্য, তিনি এমন একজন মানুষ যার সঙ্গে আমি খুব সহজেই সামনের কথা ভাবতে পারি। দারুণ সংযোগ আমাদের। নিজেকে পুরোপুরি আমার কাছে সপে দিয়েছেন তিনি। ফলে আমার জন্যই তার কাছে নিজেকে সপে দেওয়া সহজ হয়েছে।

তামান্না আরো বলেন, বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণ যত্নশীল। আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।

চলতি বছরের শুরুতে বিজয় বর্মার সঙ্গে তামান্নার প্রেম নিয়ে আলোচনা শুরু হয়। এর আগে হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে তামান্না বলেছিলেন, আমরা একসঙ্গে সিনেমা করেছি। নানা রকম গুজব ছড়ানো হচ্ছে। সব কিছু নিয়ে কথা বলার প্রয়োজন আছে বলে মনে করি না। এর বেশি কিছু বলতে চাই না।

দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও জনপ্রিয় নাম তামান্না। অন্যদিকে, চরিত্রাভিনেতা হিসাবেই বেশি দেখা যায় বিজয় বর্মার। ‘গল্লি বয়’, ‘পিঙ্ক’, ‘মান্টো’, ‘ডার্লিংস’-এ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে দাগ কেটেছেন তিনি।

‘লাস্ট স্টোরিজ টু’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে তামান্না-বিজয়কে। আগামী ২৯শে জুন থেকে স্ট্রিমিং শুরু হবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।