ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মা হতে যাচ্ছেন বিদিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুন ৯, ২০২৩
মা হতে যাচ্ছেন বিদিশা বিদিশা শ্রীবাস্তব

মা হতে যাচ্ছেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত অভিনেত্রী বিদিশা শ্রীবাস্তব। জুলাইয়ে প্রথম সন্তান আগমণের অপেক্ষায় দিন গুণছেন এই অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, অন্তঃসত্ত্বা অবস্থায়ও কাজ চালিয়ে গেছেন তিনি। এ সময়ে সহায়তার জন্য স্বামীর প্রশংসা করেছেন তিনি।

২০১৮ সালে সায়ক পালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বিদিশা। ইন্ডাস্ট্রির সঙ্গে অবশ্য সায়কের কোনও সংযোগ নেই। বেনারসে রূপকথার বিয়ে সেরেছিলেন তার। তার স্বামী এক কোল (কয়লা) কোম্পানিতে কাজ করেন। সম্প্রতি অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশুট প্রসঙ্গে বিদিশা বলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় আমাকে দেখতে কেমন লাগবে, সে কথা ভেবেই এমন একটা ফটোশুট করতে চেয়েছিলাম। নতুন আমিকে গ্রহণ করার মতো ফটোশুট যেন হয়। বাস্তব এবং ভালোবাসায় পূর্ণ রাখতে চেয়েছিলাম নিজেকে।

অভিনেত্রী আরো যোগ করে বলেন, কাজ থেরাপির মতো, যতক্ষণ পারব কাজ চালিয়ে যাব। আমি উঠি, ঘুরে বেড়াই এবং সকলের সঙ্গে গল্প করি, মজাদার দৃশ্যের শুটিং করি। সবাই আমাকে বলে সন্তান জন্মগতভাবে অভিনেতা হবে। আমি প্রসবের পরে প্রায় এক মাসের জন্য একটি ছোট বিরতি নেব এবং যত তাড়াতাড়ি সম্ভব কাজ আবার শুরু করব।

বিদিশা জানিয়েছেন, সন্তান প্রসবের পর তিনি রাঁচি থেকে মুম্বাই চলে যাবেন। তিনি জানান, অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টা কোনও পরিকল্পনা করে হয়নি।

অভিনেত্রী বলেন, ঈশ্বরের পরিকল্পনা সর্বোত্তম। আমার স্বামী আমায় সবচেয়ে বেশি সাপোর্ট করেছে। প্রসবের পর রাঁচি থেকে মুম্বাই চলে যাব। আমি বুঝে উঠতে পারছিলাম না আমার প্রযোজকদের কাছে খবরটা কীভাবে জানাব, কারণ শোতে যোগ দেওয়ার ১০ মাস পরই আমি অন্তঃসত্ত্বা। নির্মাতা অভিনন্দন জানাতে আমি অবাক হয়ে গিয়েছিলাম।

‘ভাবিজি ঘর পার হ্যায়’তে অনিতা ভাবীর ভূমিকায় অভিনয় করেছেন বিদিশা। নব্বইয়ের দশকে জনপ্রিয় কমেডি টিভি শো ‘শ্রীমান শ্রীমতি’ দ্বারা অনুপ্রাণিত এটি। দুটি প্রতিবেশী পরিবারের গল্প নিয়ে আবর্তিত এই শো। যারা প্রায়ই একে অপরের বিষয়ে জড়িয়ে পড়ে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।