ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দুঃসময়ে পরীর পাশে অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুন ৮, ২০২৩
দুঃসময়ে পরীর পাশে অপু বিশ্বাস পরীমণি-অপু বিশ্বাস

দীর্ঘদিন ধরেই শরিফুল রাজ ও পরীমণির দাম্পত্য জীবনের টানাপড়েন চলছে। বিয়ে বিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন তারা।

সম্প্রতি রাজের ফেসবুক আইডি থেকে কয়েকজন নায়িকার সঙ্গে রাজের ভিডিও ও স্থিরচিত্র প্রকাশ্যে আসে। এ নিয়ে দ্বন্দ্বে জড়ান পরী-সুনেরাহ-রাজ। শুরু হয় রাজ-পরীর বাকযুদ্ধ।

এক সাক্ষাৎকারে পরীমণি জানান, ২৪ ঘণ্টার মধ্যে শরিফুল রাজের কাছ থেকে ডিভোর্স চান তিনি।

এমন দুঃসময়ে এবার পরীমণির পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক প্রশ্নের জবাবে পরীমণিকে ভুল না বোঝার আহ্বান জানান ঢালিউড কুইন।  

অপু বলেন, পরীমণিকে আমরা সাপোর্ট করি। আমরা যেন তাকে ভুল না বুঝি। প্রতিটি ভুলের পেছনে দুজনেরই দোষ থাকে। কিন্তু বেলা শেষে মেয়েদেরই দায়ী করা হয়।

‘কোটি টাকার কাবিন’র নায়িকার কথায়, প্রতিটি মেয়েকে তার নিজের জায়গা নিজেকেই তৈরি করে নিতে হয়। মেয়েদের ক্ষেত্রে যেটি হয়, আমি মেয়ে আমি কিছু বলতে পারব না, চুপ করে থাকব। সেখান থেকে বের হয়ে আসতে হবে।

পরীমণিকে এমন পরিস্থিতিতে ভেঙে না পড়ে উদাহরণ হতে বলেন অপু। এ অভিনেত্রী বলেন, পরীমণি তুমি অনেক স্ট্রং। তুমি আরো ভালো কিছু করো, যেন তোমাকে দেখে আরো ১০ জন শিখতে পারে।

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে  ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি।

এরপর ২০২২ সালের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী। আর ওই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।