ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভিডিও ফাঁস: আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি তানজিন তিশার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুন ১, ২০২৩
ভিডিও ফাঁস: আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি তানজিন তিশার তানজিন তিশা

চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক আইডি সোমবার (২৯ মে) অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হয়। এতে ক্ষোভ প্রকাশ করেছেন ছোট পর্দার এ অভিনেত্রী।

নিজের ফেসবুক হ্যান্ডেলে এক পোস্টের মাধ্যমে তানজিন তিশা নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

পাঁচ শতাধিক শব্দের এই স্ট্যাটাসে তিশা জানান, দুটি অনুষ্ঠানে অংশ নিতে তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করেছেন। বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সময়ের তারতম্যের কারণে দেশের খবরাখবর খুব বেশি রাখা হয় না তার। তবে ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও ও স্থিরচিত্র তার নজরে এসেছে।

তার দাবি, ছয়-সাত বছর আগে বন্ধুরা মিলে ভিডিওটি করেছিলেন। তানজিন তিশা বলেন, আমার একান্ত ব্যক্তিগত ভিডিও, তাই এটার এক্সপ্লেনেশন দেওয়ার কিছু আছে বলে মনে করি না। প্রত্যেক মানুষের নিজস্ব জীবন আছে, পারসোনালিটি আছে, ব্যক্তিগত ব্যাপার আছে যেটাকে জাজ করার অধিকার অন্য কাউকে আমি দিতেও চাই না। তাই আমার দর্শক ও অনুরাগীদের উদ্দেশে এতটুকুই বলব, ৬-৭ বছর আগের সামান্য একটা ক্লিপ দিয়ে ব্যক্তি তানজিন তিশাকে জাজ করে ফেলবেন না, প্লিজ। আপনাদের ভালোবাসা আর দোয়ায় আমি আজ এই পর্যন্ত এসেছি।

ফেসবুকে ব্যক্তিগত ভিডিও ও স্থিরচিত্র প্রকাশের জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দেন তিশা। তার ভাষ্য, যিনি এটি আপ করেছেন, বাংলাদেশে ফিরে আমি তার বিরুদ্ধে আইনি উদ্যোগ নিচ্ছি। তবে ইতোমধ্যেই অনেকেই ধারণা করতে পারছেন, অনেকের মুখে মুখেও এটি শোনা যাচ্ছে, কে বা কারা এই অপরাধের সঙ্গে জড়িত। আমি এখানে কারোর নাম উল্লেখ করতে চাই না, আমি দেশের প্রচলিত আইনের প্রতি সম্মান রেখে পদক্ষেপ নেব। সেই আইনই বলে দেবে কে বা কারা এই ব্যক্তিগত ভিডিও ছড়িয়ে দিয়ে আমার সম্মান নষ্ট করেছে, কে বা কারা এই ভয়ংকর অপরাধে জড়িত।

শরিফুল রাজের আইডি থেকে ভিডিওগুলো আপ করা হয়েছে উল্লেখ করে রাজের উদ্দেশে তিশা লেখেন, শুধু দুঃখ প্রকাশেই কেন ঘটনা শেষ করতে চাইছ রাজ? এই যে তোমাকে জড়িয়ে কয়েকটা মেয়ের সম্মান নষ্ট হলো, তাদের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে প্রশ্ন তুলল সবাই, পরিবারের সামনে হেয় প্রতিপন্ন হতে হচ্ছে, এত সিলি সিলি ক্যাপশন দিয়ে বন্ধুত্বপূর্ণ ভিডিওগুলোকেও আপত্তিকর বানানো হলো, এই দায়ভার কি তোমার না? কারণ, তুমিই তো বলেছ তোমার আইডি হ্যাক করা হয়েছে। তোমার দায়িত্বশীলতার জায়গায় তুমি কী করছ? কেন আইনানুগ ব্যবস্থা নিচ্ছ না? কেন এর পেছনের মূল হোতাকে খুঁজে বের করছ না?

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।