ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের দেহরক্ষীর ধাক্কার বিষয়ে মুখ খুললেন ভিকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মে ২৭, ২০২৩
সালমানের দেহরক্ষীর ধাক্কার বিষয়ে মুখ খুললেন ভিকি

সালমান খানের নিরাপত্তারক্ষীরা আবুধাবিতে আইফার ব্যাকস্টেজে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছে ভিকি কৌশলকে, এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে। ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক।

অবশেষে সেই ভিডিও নিয়ে মুখ খুলেছেন ভিকি।

আইফা রকসের গ্রিন কার্পেটে পিটিআইকে ভিকি বলেন, ভিডিওতে যেরকম দেখা যায় আসলে সেরকম হয় না কখনো কখনো। অনেক বাড়িয়ে বলা হয়। মানুষ কিছু বিষয় নিয়ে বেশিই কথা বলতে শুরু করে। এটা নিয়ে কথা বলার কোনো অর্থই নেই।

পরে আরেকটি ভিডিও শেয়ার করা হয় এক পাপারাজ্জির অ্যাকাউন্ট থেকে। যেখানে দেখা যায় ওই ইভেন্টেই সালমান খান এসে জড়িয়ে ধরেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলকে।

ভিকিকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার ভিডিও ছড়িয়ে পড়ার পর সালমানকে নিয়ে সামাজিকমাধ্যমে শুরু হয়েছিল সমালোচনা। এক ভক্ত লেখেন, ‘সালমান সবসময়েই এমন করেন’। আরেকজন লেখেন, ‘ক্যাটরিনাকে নিয়ে সালমানের মনে এখনো ক্ষোভ রয়ে গেছে তা এই ব্যবহারেই স্পষ্ট’।

প্রসঙ্গত, ২ বছর প্রেমের পর ২০২১ সালে রাজস্থানে বিয়ে করেন ভিকি ও ক্যাটরিনা। বিয়েতে খান পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। তবে বিয়ের পর অর্পিতা খানের ঈদের পার্টিতে গিয়েছেন ক্যাটরিনা। ভিকিও গিয়েছেন ‘বিগ বস’-এর সেটে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।