ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

আমার জীবদ্দশায় তার ছায়াও আর দেখতে চাই না: শাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মে ১৪, ২০২৩
আমার জীবদ্দশায় তার ছায়াও আর দেখতে চাই না: শাকিব

ঢাকাই সিনেমার দুই তারকা শাকিব-বুবলীর ব্যক্তিগত রেষারেষির খবরে উত্তাল সিনেপাড়া। ব্যক্তিগত টানাপোড়েনের বিষয়টি তারা নিজেরাই নিয়ে এসেছেন গণমাধ্যমে।

একে অপরকে ঢিল ছুঁড়ে কথা বলছেন তারা।  

বিষয়টি নিয়ে তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও।

এমন আবহ তৈরির জন্য দায়ী শাকিব খান নিজেই। বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে জানিয়ে গত মঙ্গলবার (৯ মে) শাকিব খান গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন।  

এতে ক্ষোভে ফেটে পড়েন বুবলী। পরদিনই ১০ মে এক ফেসবুক পোস্টে এ চিত্রনায়িকা জানান, আপাতত এক ছাদের তলায় না থাকলেও তাদের এখনো সম্পর্ক রয়েছে। চূড়ান্ত ডিভোর্স হয়নি। এইতো গেল ঈদে শাকিবের সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন তিনি।  

একই সঙ্গে শাকিবের দিকে বেশ কিছু অভিযোগের তীর ছুড়ে দেন তিনি।

এবার সংবাদমাধ্যমকে দেওয়া দীর্ঘ এক সাক্ষাৎকারে শাকিব খান জানালেন, বুবলী মিথ্যাচার করছেন। শুধু তাই নয়, বুবলীর বিরুদ্ধে ‘অবৈধ সম্পর্ক’ গড়ে তোলার অভিযোগও করেছেন শাকিব!

ঢাকাই সিনেমার এ সুপারস্টার বলেন, বুবলী এখন আমার স্ত্রী নয়, এ কথা আমি আর কতবার বলব! তার (বুবলীর) অভিযোগ একদম মিথ্যা। সবাই জানে আমার ও অপুর বিয়ের কথা, অথচ সে জানে না, এটি চরম মিথ্যা ছাড়া আর কি হতে পারে। আমার জীবদ্দশায় আমি তার ছায়াও আর দেখতে চাই না।

ঈদে একসঙ্গে সময় কাটানোর ব্যাপারে শাকিব বলেন, সবটাই মিথ্যা এবং বানানো গল্প। দেখুন, আমাকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করার জন্য এটিও তার একটি পাতা ফাঁদ ছিল। তার সঙ্গে সম্পর্কের পর এক দিনের জন্যও সে আমাদের বাসায় থাকেনি। আমার বাসার কারো সঙ্গে তার কথাও হয়নি। আগে পরিচয়ও ছিল না। সে জোর করে আমার বাসায় এসে সিন ক্রিয়েট করার চেষ্টা করে। ’

শাকিবের কথায়, ‘শেহজাদের জন্মদিনেও সে (বুবলী) জোর করে আমার বাসায় এসেছে। শেহজাদকে তার ন্যানিই আমার বাসায় নিয়ে আসে। অথচ ঈদের দিনও পরিকল্পিতভাবে বুবলী আমার বাসায় এসেছে। যেখানে আমার সঙ্গে তার কোনো সম্পর্কই নেই, সেখানে আমার বাসায় সে আসবে কেনো? ঈদের দিন বাসায় কেউ এলে তাকে তো আর বের করে দেওয়া যায় না। অথচ এর আগে একবার তাকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিলো। যাক, ঈদের দিন সে এসেছে। স্বাভাবিকভাবেই একসঙ্গে বাসার সবাই বসে খেয়েছি। ’

বুবলীর সঙ্গে চ্যাপ্টার ক্লোজ জানিয়ে ক্ষোভ ঝাড়েন শাকিব, ‘আমার জীবদ্দশায় আমি তার ছায়াও আর দেখতে চাই না। আমার ধারেকাছে আসা এবং আমার বাসায় প্রবেশের কোনো অধিকার তার নেই। তার আর কোনো নাটক আমি দেখতে চাই না। ’

বুবলীর ওপর এতো ক্ষেপা কেন প্রশ্নে এ নায়ক বলেন, ‘কেউ যদি বিনা কারণে বিশ্বাসভঙ্গ করে বা বিশ্বাসঘাতকতা করে তাহলে তার সঙ্গে সম্পর্ক কীভাবে কনটিনিউ করা যায় আপনারাই বলুন?’

প্রসঙ্গত,২০১৮ সালের ২২ ফেব্রুয়ারিতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ ঘটান শাকিব খান। একই বছরের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। এরপর ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। গত বছরের ৩০ সেপ্টেম্বর দুজনের ফেসবুক আইডি থেকে সন্তানের নামসহ ছবি প্রকাশ করেন। জানান, তাদের ছেলের নাম ‘শেহজাদ খান বীর’।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।